Wednesday , April 25 2018
Home / News / আপনি কি নারীর মন বুঝতে চান? জেনে নিন ১৫ টি বিশেষ তথ্য

আপনি কি নারীর মন বুঝতে চান? জেনে নিন ১৫ টি বিশেষ তথ্য

নারীর মন বুঝতে  জেনে নিন ১৫ টি বিশেষ তথ্য

নারীর মন বুঝতে  জেনে নিন ১৫ টি বিশেষ তথ্য
নারীর মন বুঝতে জেনে নিন ১৫ টি বিশেষ তথ্য

সত্যি হলেও সব ক্ষেত্রে কিন্তু সত্যি নয়। মাঝে মাঝে মেয়েদের মন বোঝা না গেলেও, একটু বুদ্ধি থাকলে ঠিকই মেয়েদের ভালো ভাবেই বুঝে নেয়া সম্ভব। ছোটোখাটো ব্যাপারগুলোতে নজর দিলেই মেয়েদের অনেক ভালো বুঝে নেয়া যায়। বুঝতে চান নারীকে? চলুন তবে জেনে নেয়া যাক মেয়েদের সম্পর্কে কিছু তথ্য।

১) মেয়েরা নিজেরাও মাঝে মাঝে জানেন না তারা আসলে কী চান। সেই সময়ে তাদের হ্যাঁ এর সাথে হ্যাঁ মিলিয়ে চলাই ভালো।

২) মুড অফ, রাগ, দুঃখ, অভিমান যে ধরণের অনুভূতিই আপনার প্রেমিকা/স্ত্রীর মধ্যে কাজ করুক না কেন একটু মিষ্টি সুরে আদুরে গলায় কথা বলুন এবং তাকে হাসানোর চেষ্টা করুন। আপনার প্রেমিকা/স্ত্রীর মন ঠিক হয়ে যাবে।

৩) কখনোই এবং কোনো মতেই নিজের প্রেমিকা/স্ত্রীকে অন্য একজন নারীর সাথে তুলনা করবেন না। এই কাজটি মেয়েরা একেবারেই পছন্দ করেন না।

৪) কোনো মেয়ে যদি কোনো ছেলেকে পছন্দ করে থাকেন তবে তিনি তার কথায় এবং কাজে তার পছন্দ প্রকাশ করেন। এবং মনে মনে চান ছেলেটি তা বুঝে নিয়ে তাকে বলুক।

৫) যদি কোনো মেয়ে তার স্বামী/প্রেমিকের সামনে তার ভালো ছেলেবন্ধুটির সাথে অনেক খোলাখুলি কথা বলা এবং হাসিঠাট্টায় মেতে ওঠেন তবে সন্দেহের কিছুই নেই। কারণ মেয়েটি শুধুমাত্র তাকে বন্ধু হিসেবেই কাজটি করেছেন।

৬) যদি দেখেন আপনার প্রেমিকা তার অন্য সকল প্ল্যান শুধুমাত্র আপনার সাথে দেখা করার জন্য বাতিল করছেন তাহলে বুঝে নেবেন তিনি সত্যিই আপনাকে অনেক বেশি ভালোবাসেন।

৭) যে কারো অতীত থাকতে পারে। নারীরা অতীত নিয়ে বেশি ঘাঁটেন না কিন্তু আপনি যদি আপনার পুরোনো প্রেমিকাকে ভুলতে না পারেন তবে কোনো মেয়েরই আপনাকে পছন্দ করবেন না।

৮) মেয়েরা অনেক কথা বলতে পছন্দ করেন, যখন দেখবেন তিনি কথা বলা কমিয়ে দিয়েছেন তখন বুঝে নেবেন তিনি ভালো নেই।

৯) যখন দেখবেন আপনার প্রেমিকা আপনার বন্ধুদের সাথে খুব ভালো বন্ধুত্ব তৈরি করে নিয়েছেন তখন বুঝে নেবেন তিনি সত্যিই আপনার কেয়ার করেন।

১০) আপনি যদি আপনার প্রেমিকা/স্ত্রীর কাছে কোনো ব্যাপারে পরামর্শ চান তবে তিনি অনেক বেশি খুশি থাকবেন। কারণ তিনি মনে করবেন আপনি তাকে অনেক বেশি বিশ্বাস করেন বলেই পরামর্শ চেয়েছেন।

১১) মেয়েরা সারপ্রাইজ এবং উপহার পেতে খুব বেশি পছন্দ করেন তা তিনি যে মুডেই থাকুন না কেন।

১২) যখন মেয়েরা খুব ঠাণ্ডা মাথায় আপনাকে কোনো প্রশ্ন করেন তখন বুঝে নেবেন সঠিক উত্তর তার জানা আছে, তিনি শুধুমাত্র আপনার মুখ থেকে সত্য/মিথ্যা জানতে চাচ্ছেন।

১৩) তার বলা কথা যদি আপনি মনে রাখতে পারেন তবে আপনি খুব সহজেই নিজের প্রেমিকা/স্ত্রীকে খুশি রাখতে পারবেন।

১৪) যদি কোনো মেয়ে আপনাকে বলেন তিনি আপনার কথা তার বন্ধুদের বলেছেন তাহলে বুঝে নেবেন সে আপনার প্রতি দুর্বল।

১৫) অনেকেই বলেন মেয়েরা বলেন না কিন্ত মনে মনে বুঝে নিতে বলেন। এই বিষয়টি ছেলেরা অপছন্দ করেন। ছেলেরা ভাবেন মেয়েটি মনের কথা নিজে নিজে বুঝে নিতে বলছেন। আসলে ব্যাপারটি ঠিক উল্টো। মেয়েরা চান না ছেলেরা আপনাআপনি কথা বুঝে নিন, তারা আসলে চান ছেলেরা তাদের প্রশ্ন করে তার মনের কথা জেনে নিক।

god sex truth

About admin

Check Also

মুসলিমরা আইন করলেও শুধু শরিয়তই মানবে!

তিন তালাক ইস্যুতে আগামী মাসেই শুনানি শুরু হতে চলেছে দেশের সর্বোচ্চ আদালতে। ঠিক তার আগেই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *