Friday , 29 March 2024

কিভাবে বুঝবেন প্রেমিকা লোভী

কিভাবে বুঝবেন প্রেমিকা লোভী কিনা ? অনেক প্রেমিকেরই অভিযোগ যে তাদের প্রেমিকার কারণে অতিরিক্ত খরচ হয় তাদের । কিংবা এটাও শোনা যা যে প্রেমিকের পকেটের কথা প্রেমিকা একেবারেই চিন্তা করে না । প্রেমের শুরু থেকেই হিমশিম খেতে হচ্ছে আপনাকে । কিছুতেই কুলিয়ে উঠতে পারছেন না খরচে । পকেটে টাকা আনার সাথে সাথে শেষ হয়ে যায় টাকা । প্রেম করা এতো খরচের ব্যাপার জানলে এই পথে পা বাড়াতেন না কখনোই !  কিন্তু এমনটা কেন হয় ? তাহলে কি  প্রেমিকা লোভী ? জেনে নিন  কিভাবে বুঝবেন প্রেমিকা লোভী কিনা ? কিছু লক্ষণ যেগুলো মিলে গেলে নিশ্চিত হবেন ।

কিভাবে বুঝবেন প্রেমিকা অতিরিক্ত লোভী কিনা

১) দোকানে গিয়ে দামী জিনিষটা পছন্দ করা

দোকানে গেলেই ভালো হোক আর খারাপ হোক, সব চাইতে দামী জিনিসটিই তার চাই ? অধিকাংশ ক্ষেত্রে এধরণের প্রেমিকারা পুরোপুরি প্রেমিকের খরচেই চলে। এই ধরণের নারীদের থেকে দূরে থাকাই ভালো । আপনার প্রেমিকা যদি আপনার পকেটের কথা একেবারেই না ভাবে এবং যখন তখন উটকো খরচ করতে পছন্দ করে তাহলে আপনার সাবধান থাকা উচিত এধরনের প্রেমিকাদের থেকে । কারণ এধরনের খরুচে প্রেমিকারা সাধারণত প্রতারক হয়ে থাকে ।

২) সঞ্চয়ের কথা না বলা

আপনার প্রেমিকা যদি আপনাকে সঞ্চয়ের ব্যাপারে একেবারেই উৎসাহিত না করে এবং ক্রমাগত প্রয়োজনীয় খরচ করতে উৎসাহিত করে তাহলে বুঝে নিন আপনার প্রেমিকা আপনার সাথে ভবিষ্যৎ কাটাতে চায় না । কারণ আপনার প্রেমিকা যদি আপনার সাথে ঘর বাঁধার পরিকল্পনা করে থাকে তাহলে অবশ্যই সে চাইবে যে যেন আপনি ভবিষ্যতের জন্য সঞ্চয় করা শুরু করেন ।

৩) কারণে-অকারণে টাকা চেয়ে নেয়া

আপনার প্রেমিকা যদি আপনার কাছ থেকে কারণে অকারণে সব সময়েই বেশ বড় অংকের টাকা নিয়ে ফেলে তাহলে আপনার উচিত আপনার সম্পর্কের ব্যাপারে ভেবে দেখা । আপনার আয়ের প্রায় পুরো অংশটাই যদি প্রেমিকা নিয়ে নেয় অথবা আপনার থেকে বিভিন্ন অজুহাত দিয়ে প্রায়ই বড় অংকের টাকা নিয়ে নেয় এবং সেটা দেয়ার কথা একবারও না বলে তাহলে আপনি হতো প্রতারক প্রেমিকার পাল্লায় পড়েছেন। তাই এরকম পরিস্থিতিতে আপনার আরো সাবধান হওয়া উচিত ।

৪) সারাক্ষণ আপনার আয় নিয়ে খোঁচা মারে

আপনার প্রেমিকা পকেটের টাকা কিংবা আয় নিয়ে প্রতিনিয়তই কটু কথা শোনায় । যদি আপনি এরকম পরিস্থিতির স্বীকার হয়ে থাকেন তাহলে আপনার প্রেমিকাটি লোভী । কারণ শুধু মাত্র অর্থস্বল্পতার কারণে আপনার প্রেমিকা আপনার ভালোবাসাকে ছোট করে দেখছে এবং আপনাকে অপমান করছে ।

 

ছেলেদের স্টাইলিশ দেখানোর সাজসজ্জা

 

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না।

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

 

Spread the love

Check Also

ছেলে মেয়ের শুধু বন্ধুত্ব

ছেলে মেয়ের শুধু বন্ধুত্ব

শায়লা আর মারজুক একসঙ্গে বিশ্ববিদ্যালয়ের একই বিভাগে পড়েন । তাঁদের দুজনের বাসাও কাছাকাছি । প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *