Wednesday , April 25 2018
Home / Sports / মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার

মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার

মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার
মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার ,ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক সিরিজে ইতিহাস গড়েছিলেন ১৯ উইকেট নিয়ে। মেহেদী হাসান মিরাজ এরই স্বীকৃতি পেলেন জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ২০১৬ সালের সেরা উদীয়মানের পুরস্কার জিতে। গত বছর এ পুরস্কারটা পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। ‘কাটার মাস্টার’ পুরস্কার পেয়েছেন এবারও। তিনি জিতেছেন টি-টোয়েন্টি সেরা বোলিং পারফরম্যান্সের পুরস্কার। বাংলাদেশের তামিম ইকবাল টেস্ট বোলিং পারফরম্যান্স, মাশরাফি বিন মর্তুজা ওয়ানডে বোলিং পারফরম্যান্স, সাব্বির রহমান ও মাহমুদ উল্লাহ মনোনিত হয়েছিলেন সেরা টি-টোয়েন্টি ব্যাটিং পারফরম্যান্সের জন্য। তবে পুরস্কার জিতেছেন কেবল মিরাজ ও মুস্তাফিজ।
মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার
মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার

গত বছর টেস্টে ট্রিপল সেঞ্চুরি করা করুণ নায়ারের সঙ্গে ভারতীয় জাসপ্রিত বুমরাহ, জয়ন্ত যাদব, ইংল্যান্ডের হাসিব হামিদ ও কিটন জেনিংস, দক্ষিণ আফ্রিকার স্টিফেন কুক, অস্ট্রেলিয়ার পিটার হ্যান্ডসকোম্ব, নিউজিল্যান্ডের জিৎ রাভাল, ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস প্রতিদ্বন্দ্বী ছিলেন মিরাজের। তাঁদের পেছনে ফেলে সেরা উদীয়মান হওয়াটা কৃতিত্বের। টেস্ট বোলিং পারফরম্যান্সেও মনোনয়ন পেয়েছিলেন মিরাজ। তবে পাননি পুরস্কারটা।

মুস্তাফিজ-মিরাজের ক্রিকইনফোর পুরস্কার

মুস্তাফিজকেও লড়তে হয়েছে শক্ত প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে। টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ২৭ রানে ৫ উইকেট ছিল অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জেমস ফকনারেরও। তবে সেই বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ২২ রানে মুস্তাফিজের ৫ উইকেটের পারফরম্যান্সকেই সেরার স্বীকৃতি ক্রিকইনফোর। এ ছাড়া সেরা অধিনায়ক বিরাট কোহলি, টেস্ট ব্যাটিং পারফরম্যান্স বেন স্টোকস, বোলিং স্টুয়ার্ট ব্রড, টি-টোয়েন্টি ব্যাটিং কার্লোস ব্রাথওয়েট, ওয়ানডে ব্যাটিং কুইন্টন ডি কক আর ওয়ানডে বোলিং পারফরম্যান্সের পুরস্কার জিতেছেন সুনীল নারিন। ক্রিকইনফো

god sex truth

About admin

Check Also

কিপিং

মুশফিক প্রস্তুতি ম্যাচ থেকেই শুধু ব্যাটসম্যান

সেই শ্রীলঙ্কায়ই কিন্তু এক দশক আগে-পরের দুটি ঘটনায় কত মিল! ২০০৭ সালের সফরে কলম্বোর সিংহলিজ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *