Wednesday , April 25 2018
Home / Sports / ধোনি আর কত অপমান সইবেন

ধোনি আর কত অপমান সইবেন

ধোনি আর কত অপমান সইবেন
ধোনি আর কত অপমান সইবেন

এবার ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ টি টোয়েন্টি ফরম্যাটের জন্য পছন্দের একাদশ বেছে নিলেন। সেখানে সচিন টেন্ডুলকর, বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন ভারতের থেকে জায়গা করে নিলেও ঠাঁই হল না মহেন্দ্র সিংহ ধোনি র। জায়গা হল না যুবরাজ সিংহেরও।

এই যুবরাজই কিন্তু ২০০৭-এর টি টোয়েন্টি বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডকে ৬টি ছক্কা হাঁকিয়েছিলেন। পরে পঞ্জাবতনয় জানিয়েছিলেন, ব্রডের ওভারের আগে ফ্লিনটফ তাঁকে রাগিয়ে দিয়েছিলেন। সেই রাগের বশেই ব্রডকে বারবার গ্যালারিতে ফেলেছিলেন যুবরাজ। সেই রাগেই হয়তো যুবরাজকে পছন্দের একাদশে রাখেননি ফ্লিনটফ। কিন্তু ধোনিকে জায়গা না দেওয়ার কারণ কী হতে পারে? সীমিত ওভারের ক্রিকেটে মাহিই তো সেরা ফিনিশার। ঝাড়খণ্ডের সেই রাজপুত্রকে দলে রাখলেন না ফ্লিনটফ।

ফ্লিনটফের সাজানো টি টোয়েন্টি একাদশে তিন ভারতীয় ছাড়াও ইংল্যান্ডের তিন ক্রিকেটার রয়েছেন। রয়েছেন অস্ট্রেলিয়ার দুই জন। নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা আর পাকিস্তানের একজন করে ক্রিকেটার জায়গা পেয়েছেন ফ্লিনটফের দলে। ফ্লিনটফ জানিয়েছেন, ‘আমি কোহলিকে তিন নম্বরে রেখেছি। ক্রিকেটবিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি। টেন্ডুলকরকে চার নম্বরে রেখেছি। ‘

ধোনি আর কত অপমান সইবেন 

ফ্লিনটফের দলে এবার যারা থাকছেন- মার্কাস ট্রেসকোথিক (ইংল্যান্ড), ব্রেন্ডন ম্যাকালাম (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), সচিন টেন্ডুলকর (ভারত), অ্যাডাম গিলক্রিস্ট (অস্ট্রেলিয়া), অ্যান্ড্রু সাইমন্ডস (অস্ট্রেলিয়া), বেন স্টোকস (ইংল্যান্ড), রবিচন্দ্রন অশ্বিন (ভারত), ওয়াসিম আক্রম (পাকিস্তান), ড্যারেন গফ (ইংল্যান্ড), মুথাইয়া মুরলীধরন(শ্রীলঙ্কা)।

god sex truth

About admin

Check Also

কিপিং

কিপিং ছেড়ে চার নম্বরে ব্যাটিংয়ে মুশফিক ।

   কিপিং ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। জাতীয় দলের টিম ম্যানেজমেন্টের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *