Wednesday , February 21 2018
Home / Other / মেয়েরা বেশি পছন্দ করে খাটো না লম্বা ছেলেদের ?

মেয়েরা বেশি পছন্দ করে খাটো না লম্বা ছেলেদের ?

মেয়েরা বেশি পছন্দ করে খাটো না লম্বা ছেলেদের ?
মেয়েরা বেশি পছন্দ করে খাটো না লম্বা ছেলেদের ?

সম্পর্ক স্থাপন এবং জীবনসঙ্গী হিসেবে নারীরা বরাবরই লম্বা গড়নের পুরুষ পছন্দ করে থকেন। এমনই এক গবেষণা প্রতিবেদন প্রকাশ করেছে রিচ ইউনিভার্সিটি এবং ইউনিভার্সিটি অফ নর্থ টেক্সাস। তাদের যৌথ গবেষণায় উঠে এসেছে প্রায় ৪৯-৫৫% নারী…

জীবনসঙ্গীর ক্ষেত্রে লম্বা পুরুষ খোঁজেন। কিন্তু কেন নারীদের এই লম্বা পুরুষ প্রীতি? এই কারণও উঠে এসেছে গবেষণায়। অনলাইলের একটি জরীপে জানা যায় ঠিক কোন কারণে নারীরা জীবনসঙ্গী হিসেবে সবসময়েই একজন লম্বা পুরুষ চান।
১) নারীদের মতে নিজের জীবনসঙ্গী তার থেকে বেশ খানিকটা লম্বা হলে তাদের জুটি অনেক বেশি মানায়। এবং একটু রোম্যান্টিক উত্তরও দেন অনেকে। লম্বা পুরুষের মাথা নিচু করে নারীর চোখের দিকে তাকানো এবং একজন লম্বা জীবনসঙ্গীর বুকে মাথা রাখা অনেক নারীরই বেশ পছন্দ।

মেয়েরা বেশি পছন্দ করে খাটো না লম্বা ছেলেদের ?

২) নারীরা নিরাপত্তা খোঁজেন নিজের সঙ্গীর কাছে। এবং জরীপে বেশীরভাগ নারীই বলেছেন জীবনসঙ্গী, প্রেমিক যাই হোন না কেন একজন লম্বা পুরুষের সান্নিধ্যে অনেক বেশিই নিরাপদ বোধ করেন তারা। এটিও লম্বা পুরুষ পছন্দ করার একটি গুরুত্বপূর্ণ কারণ।
৩) নারীরা ফ্যাশন সচেতন সেটা বলে বোঝানোর প্রয়োজন নেই কাউকে। আর প্রায় সকল ফ্যাশন সচেতন নারী তাদের লম্বা জীবনসঙ্গীর চাহিদার পেছনে কারণ দিয়েছেন যে তারা কোনো রকম চিন্তা বা দ্বিধা ছাড়াই যতো ইঞ্চি ইচ্ছা হিল জুতো পড়তে পারেন। ব্যাপারটি অনেক হাস্যকর মনে হলেও এটিই সত্যি।

loading...

About admin

Check Also

পারফিউম কী করে বাড়িতেই বানাবেন ?

গরমকাল মানেই অতিরিক্ত ঘাম। আর অতিরিক্ত ঘাম মানেই শরীরে দুর্গন্ধ। তাই বছরের এই সময়টায় পারফিউমের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *