Saturday , June 23 2018
Home / Job circular / ১০০০ কর্মী দরকার ব্র্যাকের

১০০০ কর্মী দরকার ব্র্যাকের

১০০০ কর্মী দরকার ব্র্যাকের
১০০০ কর্মী দরকার ব্র্যাকের

ঋণ কর্মকর্তা ও কর্মসূচি সংগঠক পদে ৫০০ জন করে মোট এক হাজার কর্মী নেবে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। আবেদন করা যাবে ২৪ মার্চ পর্যন্ত
এক হাজার কর্মী নেবে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। ক্ষুদ্রঋণ কর্মসূচিতে কাজ করতে আগ্রহীরা আবেদন করতে পারবেন ২৪ মার্চ পর্যন্ত। ব্র্যাক মানবসম্পদ ও প্রশিক্ষণ বিভাগের উপব্যবস্থাপক নাহিদা সাবরিন জানান, ঋণ কর্মকর্তা পদে নেওয়া হবে ৫০০ জন। কর্মসূচি সংগঠক পদেও নেওয়া হবে ৫০০ জন। আবেদনের যোগ্যতা স্নাতকোত্তর পাস। তবে সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ বা সিজিপিএ ২.০০ থাকতে হবে। সব পদের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।

আবেদন যেভাবে

ব্র্যাক মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২ এই ঠিকানায় আবেদন পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সব পরীক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবিসহ আবেদন জমা দিতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম এবং AD# ০৪/১৭ লিখতে হবে।

বাছাই প্রক্রিয়া

ব্র্যাক মানবসম্পদ বিভাগ সূত্রে জানা যায়, আবেদন যাচাই-বাছাই করে যোগ্য প্রার্থীদের মোবাইল নম্বরে ফোন করে এবং এসএমএসের মাধ্যমে জানানো হবে লিখিত পরীক্ষার সময় ও তারিখ। লিখিত পরীক্ষা দেওয়া যায় কাছাকাছি কোনো ব্র্যাক লার্নিং সেন্টারে (বিএলসি)। সারা দেশে ব্র্যাকের মোট ২৮টি লার্নিং সেন্টার রয়েছে।

বেতন-ভাতা ও পদোন্নতি

ঋণ কর্মকর্তা পদের বেতন ১৯৬৯০ টাকা। কর্মসূচি সংগঠক পদের বেতন ১৪৯৪৬ টাকা। এক বছর পরে স্থায়ী করা পর ব্র্যাকের নির্ধারিত বেতন কাঠামো অনুসারে বেতন-ভাতা, কর্মী নিরাপত্তা সুবিধা, উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য বীমা, মাইক্রোফাইন্যান্স ভাতাসহ অন্যান্য ভাতা দেওয়া হবে। যোগদানের সময় জামানত হিসেবে ৫০০০ টাকা জমা দিতে হবে। ছয় মাস পরে জামানতের টাকা ফেরত পাওয়া যাবে। দেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে। তবে মহিলা কর্মীদের নিজ বা পাশের জেলায় নিয়োগ দেওয়া হয়।

god sex truth

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *