Wednesday , January 24 2018
Home / Entertainment / ২০ কোটি রুপি মুক্তির আগেই সালমানের টিউবলাইটের আয়

২০ কোটি রুপি মুক্তির আগেই সালমানের টিউবলাইটের আয়

২০ কোটি রুপি মুক্তির আগেই সালমানের টিউবলাইটের আয়
২০ কোটি রুপি মুক্তির আগেই সালমানের টিউবলাইটের আয়

আজকাল সালমানের সব সিনেমায় মুক্তির আগে হিট। বাণিজ্যিক সফলতায়ও পিছিয়ে থাকেন না, ধুন্ধুমার আয়ে চমকে দেন ইন্ডাস্ট্রির সবাইকে। ১০০ কোটি আয় পেরনোটা তো অভ্যাসে পরিণত করে ফেলেছেন সালমান খান। এবারও ফের কোটির ফসল ঘরে তুললেন। ফিল্ম রিলিজ হয়নি। তবে এর মধ্যে ২০ কোটির ব্যবসা করে ফেলেছে সালমান খানের টিউবলাইট। কী করে?

২০ কোটি রুপি মুক্তির আগেই সালমানের টিউবলাইটের আয় 

ফিল্মের মিউজিক রাইটস বিক্রি করে এই টাকা ঘরে এনেছেন সালমান। ফিল্মের প্রযোজকও যে সালমান। মজার বিষয় হলো সিনেমায় গান রয়েছে মাত্র তিনটি। তাতে কী? সালমানকে বোধহয় এখন পুরো ইন্ডাস্ট্রি ভরসা করে। সবক’টি গান জনপ্রিয় হবে ধরে নিয়ে তিনটে গানের জন্যই এত টাকা দিয়েছে সোনি মিউজিক।

গানের সঙ্গে সঙ্গে টিউবলাইট এ সালমানের অভিনয় নিয়েও বেশ চর্চা চলছে বলিউডে। এই সিনেমায় তাকে পুরোপুরি অন্যরূপে দেখা যাবে। অন্তত পরিচালক কবির খানের তো তেমনই দাবি। ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্টও করেছেন কবির, ফিল্মটা সকলকে দেখানোর জন্য আর তর সইছে না। খবর বলিউড লাইফ।

প্রতিদিন নতুন নতুন নিউজ ও আর্টিকেলস পেতে Latestbangla.com – এর সাথে থাকুন।
ফেইসবুক এ আমাদের সকল খবর পেতে আমাদের পেজ-এ লাইক দিয়ে একটিভ থাকুন।

নের সঙ্গে সঙ্গে টিউবলাইট এ সালমানের অভিনয় নিয়েও বেশ চর্চা চলছে বলিউডে। এই সিনেমায় তাকে পুরোপুরি অন্যরূপে দেখা যাবে। অন্তত পরিচালক কবির খানের তো তেমনই দাবি। ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্টও করেছেন কবির, ফিল্মটা সকলকে দেখানোর জন্য আর তর সইছে না। খবর বলিউড লাইফ।

loading...

About Admin

Check Also

দুই সপ্তাহ স্ত্রী আমাকে বেডরুমে ঢুকতে দেয়নি

স্ত্রী কমেডিয়ান হিসেবেই ছবি করতেন চাঙ্কি পান্ডে। কিন্তু বেগম জান ছবিতে তার আশ্চর্য পরিবর্তন ঘটেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *