Friday , January 19 2018
Home / Sports / ধর্ষিতার মুখ ৩ কোটি টাকায় বন্ধ করার অভিযোগ অস্বীকার রোনালদোর!

ধর্ষিতার মুখ ৩ কোটি টাকায় বন্ধ করার অভিযোগ অস্বীকার রোনালদোর!

ধর্ষিতার মুখ ৩ কোটি টাকায় বন্ধ করার অভিযোগ অস্বীকার রোনালদোর!

পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবল মাঠে যেমন নাম্বার ওয়ান; তেমনি মাঠের বাইরেও ভিন্ন এক বিষয়ে তিনি নাম্বার ওয়ানের পর্যায়েই পড়েন। আর সেটি হলো নারীসঙ্গ। নারীসঙ্গের জন্য তিনি নাকি অনেক কিছুই করতে পারেন। এর ফলে সংসার ভেঙে গেলেও তোয়াক্কা করেন না তিনি। এবার সেই রোনালদোর বিরুদ্ধেই ধর্ষণের গুরুতর অভিযোগ উঠল! ২০০৯ সালে লাস ভেগাসে এক নারীকে ধর্ষণ করে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য ব্যয় করেছিলেন ৩ লাখ ব্রিটিশ পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৩ কোটি টাকা!

সম্প্রতি জার্মানির একটি সংবাদমাধ্যম ‘ডের স্পাইজেল’ এ রোনালদোর এই কুকীর্তির খবর ছাপা হয়। পত্রিকাটি জানিয়েছে, ধর্ষণের শিকার সেই নারী এক লিখিত বিবৃতির মাধ্যমে রোনালদোর নামে এই অভিযোগ উত্থাপন করেন। যার পরিপ্রেক্ষিতে পত্রিকাটিতে এই বিষয়ে আর্টিকেল ছাপা হয়। খবরে প্রকাশ, ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার কিছুদিন পরই নাকি রোনালদো এই বিতর্কিত কর্মকাণ্ডে জড়ান। তবে ৩২ বছর বয়সী রোনালদো এই ধর্ষণের ঘটনার কোনো সত্যতা নেই বলে দাবি করেন।
জার্মান পত্রিকার এই সংবাদ মিথ্যা দাবি করে ৪ বার ব্যালন ডি’অর জয়ী রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস এক বিবৃতিতে বলেছেন, “ডের স্পাইজেলের অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। নিজেকে নির্দোষ প্রমাণের জন্য রোনালদো সম্ভাব্য সবকিছুই করবেন। ধর্ষণের অভিযোগটি তার সম্মানহানির জন্যই করা হয়েছে। অভিযোগকারী নারী সত্যতা প্রমাণ করতে সামনে আসতে অস্বীকার করছেন। পত্রিকাটি যে অভিযোগ পাওয়ার কথা বলেছে, সেটি ই-মেইলের মাধ্যমে পাঠানো এবং সেখানো কারো কোনো স্বাক্ষর নেই। কিন্তু রোনালদো কখনোই কারো কাছ থেকে এমন অভিযোগ পায়নি

loading...

About Admin

Check Also

মেসির শাস্তি ম্যারাডোনার ইন্ধনেই!

বিনা মেঘে বজ পাত হয়েই এসেছে শাস্তিটা। চিলির বিপক্ষে সহকারী রেফারিকে অশ্রাব্য গালাগাল দেওয়ায় চার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *