Friday , January 19 2018
Home / Sports / সাইড বেঞ্চে বসে থাকা কি সাকিবের কাজ ?

সাইড বেঞ্চে বসে থাকা কি সাকিবের কাজ ?

সাইড বেঞ্চে বসে থাকা কি সাকিবের কাজ ?

কলকাতা নাইট রাইডার্সে আবারও উপেক্ষার শিকার হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান! নাইট রাইডার্স একের পর এক ম্যাচ খেলে যাচ্ছে। কিন্তু দলে জায়গা হচ্ছে না সাকিবের। এই আইপিএল খেলতেই কিনা শ্রীলঙ্কা থেকে সরাসরি উড়ে গিয়েছিলেন ভারতে। তারপর ৩টি ম্যাচ খেলেছে কলকাতা। কিন্তু একটিতেও মাঠে নামা হয়নি বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টার বয়ের’! অনলাইনে সাকিব ভক্তদের একটি প্রশ্নই ঘুরেফিরে আসছে- সাকিব কি সাইড বেঞ্চে বসে থাকার জন্য আইপিএল খেলতে গিয়েছেন?  সাইড সাইড সাইড সাইড  v v v v v v v v

আজ সোমবার দিনের প্রথম খেলায় দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নেমেছে কলকাতা। টসে হেরে ফিল্ডিংয়ে নামা কলকাতা একাদশের বাইরেই থাকতে হলো সাকিবকে। একাদশে বিদেশি কোটায় ৪ ক্রিকেটার হলেন- সুনীল নারাইন, ক্রিস ওকস, কলিন ডি গ্র্যান্ডহোম এবং নাথান কোল্টার-নাইল। ইউসুফ পাঠান, গ্র্যান্ডহোম ও হঠাৎ করেই অলরাউন্ডার বনে যাওয়া নারাইনের কারণে সাকিবের অবস্থান এমনিতেও দুর্বল হয়ে গেছে দলে। এছাড়া চলতি আইপিএলে ভালো অবস্থানে আছে কলকাতা। যে কারণে হয়তো সাকিবকে নিয়মিত ‘বিশ্রামে’ রাখছে তারা।

পৃথিবীর সব ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে বেড়ানো এই তারকা অলরাউন্ডারকে বারবার একাদশের বাইরে রাখায় স্বভাবতই ক্ষুব্ধ হয়েছেন সমর্থকরা। অন্যদিকে আজ দিনের দ্বিতীয় খেলায় মাঠে নামবে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদ। কাটার মাস্টার ১২ এপ্রিলের ম্যাচে বেদম মার খাওয়ায় পরের ম্যাচে আর তাকে নামানো হয়নি। আজও অনিশ্চিত মুস্তাফিজ।

loading...

About Admin

Check Also

মেসির শাস্তি ম্যারাডোনার ইন্ধনেই!

বিনা মেঘে বজ পাত হয়েই এসেছে শাস্তিটা। চিলির বিপক্ষে সহকারী রেফারিকে অশ্রাব্য গালাগাল দেওয়ায় চার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *