Friday , January 19 2018
Home / News / আমেরিকান যুদ্ধবিমানের বহর রাশিয়া সীমান্তে

আমেরিকান যুদ্ধবিমানের বহর রাশিয়া সীমান্তে

আমেরিকান যুদ্ধবিমানের বহর রাশিয়া সীমান্তে

মার্কিন বিমান বাহিনীর অত্যাধুনিক বিমান এফ-৩৫এস’এর একটি বহর আজ মঙ্গলবার রাশিয়ার সীমান্তবর্তী দেশ এস্তোনিয়ায় পৌঁছাবে। এস্তোনিয়ার সংবাদ মাধ্যম যুদ্ধবিমানের এমনটাই দাবি করেছে। এই বহরের সঙ্গে থাকা বিমান সংখ্যা সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। এস্তোনিয়ার রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল এআরআরের উদ্ধৃতি দিয়ে কলকাতা টুয়েন্টিফোর এ খবর প্রকাশ করেছে।

আমেরিকান যুদ্ধবিমানের বহর রাশিয়া সীমান্তে

বহরটি এস্তোনিয়ার আমারি বিমানঘাঁটির দিকে এগিয়ে চলেছে। কয়েক সপ্তাহ এস্তোনিয়াতেই থাকবে আমেরিকার যুদ্ধবিমানের বহর। এস্তোনিয়ায় থাকার সময়ে মার্কিন এবং তার মিত্র দেশগুলোর সঙ্গে এই বহর প্রশিক্ষণমূলক উড্ডয়নে অংশ নেবে। এস্তোনিয়ার বিমান বাহিনীর এক মুখপাত্র এ খবর স্বীকার করেছে।

এর আগে মার্কিন অঙ্গরাজ্য উটাহ্র হিল এয়ার ফোর্স ঘাঁটি থেকে আটটি এফ-৩৫এস বিমান ব্রিটিশ রাজকীয় বিমান বাহিনী আরএএফ’এর লেকেনহিথ ঘাঁটিতে মোতায়েন করা হয়। এর মাধ্যমে ইউরোপে প্রথম এই বিমান বহরকে মোতায়েন করা হয়েছিল।

আরো দেখুন-মেয়েদের সবচেয়ে সংবেদনশীল অঙ্গ হলো ভগাঙ্কুর বা ক্লিটোরিস……………. 

প্রতিদিন নতুন নতুন নিউজ ও আর্টিকেলস পেতে Latestbangla.com – এর সাথে থাকুন।
ফেইসবুক এ আমাদের সকল খবর পেতে আমাদের পেজ-এ লাইক দিয়ে একটিভ থাকুন।

প্রিয় পাঠক এবং পাঠিকা, আপনাদের দৈনন্দীন জীবনকে আনন্দময় করে তুলতে এবং বিভিন্ন স্বাস্থ্য টিপস ও পরামর্শ পেতে নিয়মিত আপনারহেল্থ সাইটের সাথে থাকবেন। আমাদের আর্টিকেলগুলা আপনাদের কাছে যদি ভাল লাগে বা কোন কাজে আসে তাহলেই আমাদের স্বর্থকতা। আমাদের আর্টিকেলগুলো আপনাদের ফোনে অটো নটিফিকেশন পেতে আমাদেরর সাইটে আপনাদের মেইল দ্বারা সাবস্ক্রাইব করে রাখুন।

ধন্যবাদ

 

loading...

About Admin

Check Also

আকাশ থেকে মাথায় গরু পড়ে গুরুতর আহত হল এক ব্যক্তি!

কথায় বলে বিপদের সময়ে মাথায় বাজ পড়েছে! সে তো কথার কথা, কিন্তু বিপদের দিনে যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *