Friday , January 19 2018
Home / Genitals / লিঙ্গের সঠিক মাপ নিতে হয় কিভাবে?

লিঙ্গের সঠিক মাপ নিতে হয় কিভাবে?

লিঙ্গের সঠিক মাপ নিতে হয় কিভাবে?

লিঙ্গের দৈর্ঘ্যর মাপ নেয়ার ব্যাপারে নানাজনে নানা রকম ধারণা দিয়েছেন। কেউ বলে ওপরে মাপো, কেউ বলে নিচের দিকে মাপো। কেউ বলে দাঁড়িয়ে মাপো, কেউ বলে শুয়ে মাপো। কিন্তু মাপলে তো লিঙ্গ বড় বা ছোট হবে না। লিঙ্গের দৈর্ঘ্য ও আকার নিয়ে চিন্তিত হয়ে কোনো পরিবর্তন আনা যায় না। সুতরাং চিন্তা না করাই ভালো।

লিঙ্গের সঠিক মাপ  নিতে হয় কিভাবে?

ছবিতে দেখুন এ ভাবে মাপ নিয়ে যদি আপনার লিঙ্গ উত্তেজিত অবস্থায় সর্বনিম্ন চার ইঞ্চিও হয়ে থাকে তাহলেও চিন্তার কিছু নাই। কারণ স্ত্রীকে আনন্দ দিতে লিঙ্গের দৈর্ঘ্য সর্বনিম্ন চার(4) ইঞ্চি লিঙ্গ হলেই যথেষ্ট। উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে লিঙ্গের দৈর্ঘ্য গড়ে ৫.১-৫.৯ ইঞ্চি ।কিন্তুলিঙ্গ বড় হলে অনেক মেয়েরাই যৌন মিলনে আনন্দ পাওয়ার বদলে কষ্ট অনুভব করে থাকে। তাই লিঙ্গের দৈর্ঘ্য, আকার আকৃতি নিয়ে কোনো প্রকার চিন্তা না করাই ভালো। যা আছে তাই নিয়ে সন্তুষ্ট থাকুন এবং অধিক আনন্দ লাভের জন্য যৌন মিলনের নানা প্রকার কলাকৌশল রপ্ত করার চেষ্টা করুন।

আরো দেখুন-ছবিসহ ২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন     

Latestbangla.com সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদLatestbangla.com সাইটের সাথে থাকার জন্য।

দৈহিক মিলনের সময় বাড়ানোর কৌশল

স্তন বড় করার ১০ টি সহজ কার্যকর উপায়

গর্ভাবস্থায় স্ত্রীর জন্য যে কাজগুলো অবশ্যই করবেন

loading...

About Admin

Check Also

লিঙ্গ

পুরুষের লিঙ্গ কত বছর বয়স পর্যন্ত বৃদ্ধি পায়

সাধারনত কত বছর বয়স পর্যন্ত লিঙ্গ  বড় হয়? লিঙ্গের স্বাভাবিক সাইজ কত ? লিঙ্গ দৃঢ় অবস্থায় নরম থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *