Tuesday , April 24 2018
Home / Sex Life / সম্পর্ক এর দূরত্ব বাড়ায় যে চারটি বিষয়

সম্পর্ক এর দূরত্ব বাড়ায় যে চারটি বিষয়

সম্পর্ক দূরত্ব বাড়ায় যে চারটি বিষয় ।অনেক কষ্ট করে তৈরি করতে হয় সম্পর্ক। প্রথম দেখা, একটা ফোন কল, একটা প্রোপোজ, একটা সুন্দর মুহূর্ত, এক একটা অভিজ্ঞতা-এই সব মিলিয়েই তৈরি হয় একটা সম্পর্ক ।দিন যত যায় সম্পর্ক গভীর থেকে আরও গভীর তলের ঠিকানা খুঁজতে থাকে। সম্পর্কের শুরুতে সবারই যে একই রকম অভিজ্ঞতা হয় তা নয়। তবে সম্পর্কের ইতি লেখার সময় চারটি জিনিস মোটামুটি সবারই একই থাকে।

সম্পর্ক
সম্পর্ক এর দূরত্ব বাড়ায় যে চারটি বিষয়

সম্পর্ক এর দূরত্ব বাড়ায় যে চারটি বিষয়

সম্পর্ক ভাঙনের ক্ষেত্রে চারটি জিনিসের ওপর কড়া নজর রেখেছেন গবেষকরা। এটাও বলা যায়, সম্পর্কের ভাঙনের জন্য এই চারটি জিনিসই যথেষ্ট, মনে করেছেন মনোবিদরা।

সমালোচনা : একে অপরকে দোষারোপ! মনোবিদরা গবেষণা করে দেখেছেন, একে অপরকে দোষারোপ করা আসলে ব্যক্তিত্বের সমালোচনা করা। এই দোষারোপের পালা বেশিদিন চলতে থাকলে সম্পর্কও আর বেশিদিন স্থায়ী হয় না।

অপমান : গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী গবেষকরা মনে করছেন বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদের ক্ষেত্রে সবথেকে বেশি প্রভাব ফেলে অবমাননা, তাচ্ছিল্য, অবজ্ঞা কিংবা অপমান।

আত্মরক্ষামূলক আচরণ : নিজের দোষ কিংবা ভুলকে কিছুতেই স্বীকার না করার অভ্যাস এবং ত্রুটি লুকিয়ে রাখতে অজুহাতের পর অজুহাত দেওয়া, কখনই সম্পর্ক টিকিয়ে রাখতে পারে না।

অতি সতর্কতা : আত্মরক্ষায় অজুহাত যেমন সু-সম্পর্কের ক্ষেত্রে কাম্য নয় তেমনি অতি সতর্কতাও সম্পর্কের ক্ষেত্রে হানিকর। সব রকম যোগাযোগ বিছিন্ন করে কোনো রকম সমস্যার সমাধান না করাও সম্পর্কের জন্য ভালো নয়।

প্রিয় পাঠক/পাঠিকাঃ 

আমাদের সাইটের পোস্ট পড়ে যদি আপনার কাছে ভালো লাগে তাহলে শেয়ার করুণ এবং আপনার বন্ধুদের কে আমন্ত্রণ জানান আমাদের সাইটে যোগ দেওয়ার জন্য

       আর জানতে ক্লিক করুন এ্রখানে……………..

ক্লিক

আমাদের সাথে থাকুন আর উপভোগ করুণ নিয়মিত সকল খেলার নতুন নতুন খবর

আমাদের সাথে থাকার জন্য আপনি আপনার ফেসবুক এর মাধ্যমে খুব সহজে আমাদের একজন হতে পারবেন

আপনি মন চাইলে আপনার ইমেইল আমাদের সাইটে সবস্ক্রাইব করে নিতে পারেণ

god sex truth

About admin

Check Also

বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল জেনে নিন

বিষয়টি অনেকের কাছেই অপ্রয়োজনীয় মনে হতে পারে। মনে হতে পারে যে এই ধরনের প্রশ্নের আসলে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *