Wednesday , February 21 2018
Home / Sex Life / ‘স্ত্রী চায় আমি অন্য কারও সঙ্গে সেক্স করি’

‘স্ত্রী চায় আমি অন্য কারও সঙ্গে সেক্স করি’

‘স্ত্রী চায় আমি অন্য কারও সঙ্গে সেক্স করি’।অনিল মেহরা, জলন্ধর (নাম পরিবর্তিত) ১০ বছর ধরে আমি বিবাহিত জীবনযাপন করছি। আমার বয়স এখন ৩৭। আমার স্ত্রীর বয়স ৩৩। একে অপরকে খুব ভালোবাসি। তবে একটা ব্যাপার আমাকে একটু ভাবাচ্ছে, আমাদের জীবনে এখন সেক্স খুবই কম। এমন হয়েছে যে আমরা একটা গোটা বছরে সেক্স করিনি। এখন যে টুকু সেক্স অবশিষ্ট আছে, তা শুধুমাত্র ডেসপারেশন ছাড়া আর কিছু নয়। আমার সেক্স ড্রাইভ খুব বেশি।

সেক্স

‘স্ত্রী চায় আমি অন্য কারও সঙ্গে সেক্স করি’

আমার স্ত্রী তার ঠিক বিপরীত। ও আমার চাহিদা বোঝে, কিন্তু কোনও সাহায্য করতে পারে না। এখন তো এমন হয়েছে, জড়িয়ে ধরা, চুমু খাওয়া বা যে কোনও ধরনের শারীরিক প্রবৃত্তির ফলে বিরক্ত হচ্ছে ও। আমরা এটা বহুবার খোলাখুলি কথা বলেছি, স্ত্রী আমায় এটাও বলেছে, চাইলে আমি অন্য কারও সঙ্গে সেক্স করতে পারি। কিন্তু আমি এটা ভাবতে পারি না। এটা শুধু শারীরিক সম্পর্ক নয়, মানসিক এবং আত্মিক যোগ না থাকলে এটা সম্ভব নয়। দু’ জনেই সমস্যার সমাধান খুঁজছি। দয়া করে সাহায্য করুন।

উত্তর দিচ্ছেন ডা. সীমা হিঙ্গোরানি (ক্লিনিকাল সাইকোলজিস্ট এবং লেখিকা)

মাঝে মাঝে সন্তান জন্ম দেওয়ার পর বড় রকমের হরমোনাল চেঞ্জ দেখা যায় মহিলাদের মধ্যে। ওজন বেড়ে যাওয়া, ছোটবেলার কোনও সমস্যা এ সব থেকে বিবাহিত জীবনে সেক্সের প্রতি অনীহা আসে। এমনও হতে পারে, কোনও অজানা কারণে আপনার স্ত্রী ডিপ্রেসড রয়েছেন। এর ফলে তিনি সেক্সের ইচ্ছেটাই হারিয়ে ফেলেছেন।

এই সমস্যার এখটাই সমাধান রয়েছে। কোনও মনোবিদের সাহায্য নেওয়া। একজন ভালো মনোবিদ যৌনতার প্রতি এই অনীহার লুকনো কোনও কারণ থাকলে তা খুঁজে বার করতে সক্ষম হবেন। একটা ভালো খবর এই যে সম্প্রতি এ ব্যাপারে বহু আশাপ্রদ ফল মিলেছে। তবে এ ক্ষেত্রে আপনাদের দু’ জনকে এক সঙ্গে এগোতে হবে। আপনি স্ত্রীকে বোঝান, যাতে তিনি মনোবিদের কাছে যেতে সম্মত হন। আশা করি শীঘ্রই সমস্যার সমাধান হবে।

loading...

About admin

Check Also

বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল জেনে নিন

বিষয়টি অনেকের কাছেই অপ্রয়োজনীয় মনে হতে পারে। মনে হতে পারে যে এই ধরনের প্রশ্নের আসলে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *