Friday , 20 September 2024

নারায়ণগঞ্জ শামীম ওসমান-শেখ হাসিনাসহ ৬২ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গুলিতে মাছ ব্যবসায়ী মো. মিলন হত্যার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানসহ ৬২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ শামীম ওসমান-শেখ হাসিনাসহ ৬২ জনের বিরুদ্ধে হত্যা মামলা

মামলায় অজ্ঞাত পরিচয়ের আরও অনেককে আসামি করা হয়েছে। রোববার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় নিহতের স্ত্রী শাহনাজ এ মামলা দায়ের করেন।

নারায়নগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমীর খসরু বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই হত্যা মামলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে আসামি করা হয়েছে।

শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়ন, ভাতিজা আজমেরী ওসমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সেইসাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কয়েকজন কাউন্সিলরও আসামির তালিকায় রয়েছেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, তাদের নির্দেশে গত ২১শে জুলাই বেলা ১২টার দিকে শামীম ওসমানসহ আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি করেন।

শিমরাইল এলাকায় মাছের আড়ৎ থেকে বাসায় ফেরার পথে বুকে গুলিবিদ্ধ হন মিলন। পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

এই মামলায় অন্য আসামিদের মধ্যে রয়েছেন—শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, ভাতিজা আজমেরী ওসমান, শ্যালক বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহাসহ ৬২ জন।

সূত্রঃ B B C NEWS বাংলা 

আহতদের দেখভালের জন্য দল গঠনের পরামর্শ এবি পার্টির

ফেসবুক পেজ

 

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *