Friday , 20 September 2024

সুইমিং পুল ৯০টি নিয়ে গড়ে উঠেছে রিসোর্ট করতে পারবেন সোনার ফেসিয়াল

সুইমিং পুল নিয়ে গড়ে উঠেছে রিসোর্ট করতে পারবেন সোনার ফেসিয়াল! শিরোনাম শুনে অবাক হলেন? হওয়ারই কথা! যেখানে আমাদের দেশের রিসোর্টগুলোতে একটি সুইমিং পুলেরই দেখা মেলা ভার, সেখানে এক রিসোর্টে ৯০টি সুইমিং পুল!

সুইমিং পুল
সুইমিং পুল ৯০টি নিয়ে গড়ে উঠেছে রিসোর্ট করতে পারবেন সোনার ফেসিয়াল

গত বছর বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয় ‘আটলান্টিস দ্য রয়েল, দুবাই’ নামে বিলাসবহুল এই রিসোর্টের। আভিজাত এ রিসোর্টটি সম্প্রতি মধ্যপ্রাচ্যের একমাত্র হোটেল হিসেবে বিশ্বসেরা ৫০ হোটেলের তালিকায়ও জায়গা করে নিয়েছে।

সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের রিসোর্ট এটি। এখানে রয়েছে ৭৯৫টি কক্ষ, ১৭টি রেস্তোরাঁ ও বার, ১৭টি বুটিক হাউস, ৩২ হাজার ৩০০ বর্গফুট আয়তনের জিম, স্পা, পারলারে ২৪ ক্যারেট সোনার ফেসিয়াল, ৯০টি সুইমিং পুলসহ বিনোদন ও আয়েশের নানা সুবিধা।

রিসোর্টের আরেকটি জনপ্রিয় জায়গা হলো ‘ক্লাউড টোয়েন্টি টু’। এটি আসলে রিসোর্টের ২২ তলায় অবস্থিত একটি ইনফিনিটি পুল। রয়েছে সুউচ্চ স্কাই ব্রিজও। চাইলে আটলান্টিস দ্য রয়েলের রেস্টুরেন্টে বিশ্বের অন্যতম দামি খাবার ক্যাভিয়ারও পাবেন। এখানে রাতের খাবারের আয়োজন করেন হেস্টন ব্লুমেন্থালের মতো খ্যাতনামা রন্ধনশিল্পীরা।

আটলান্টিস দ্য রয়েলে আরও রয়েছে হেলিপ্যাড, ওয়াটার পার্ক, অ্যাকুয়ারিয়াম, বিচ ক্লাব এবং ডলফিন বে। রিসোর্টের লবিতে গেলে চোখে পড়বে ৩৭ ফুটের বেশি দীর্ঘ স্টিলের এক স্থাপত্য। নাম হলো ‘ড্রপলেটস’। মূলত, মরুর বুকে প্রথম বৃষ্টির ফোঁটাকে প্রতিনিধিত্ব করে এই স্থাপনা। এর বৃহদাকার অ্যাকুয়ারিয়ামে রয়েছে ৭ হাজার ২০০-র বেশি সামুদ্রিক প্রাণী।

দুবাইয়ের ক্রিসেন্ট রোডের পাম জুমেইরাহতে অবস্থিত ‘আটলান্টিস দ্য রয়েল, দুবাই’। এই রিসোর্টে এক রাত থাকতে হলে আপনাকে গুনতে হবে সর্বনিম্ন ১ হাজার ৩০০ মার্কিন ডলার বাংলাদেশি মুদ্রা, যা দেড় লাখ টাকার ওপরে! রিসোর্টটির অত্যাধুনিক সুযোগ-সুবিধার চারটি শয়নকক্ষের বিলাসবহুল পেন্টহাউস আছে। এই পেন্টহাউসের ভাড়া এক কোটি ২০ লাখ টাকার বেশি।

সূত্রঃ প্রথম আলো 

শরীরে কেরোসিন ঢেলে আগুন, স্ত্রীসহ তিনজনের শরীর ঝলসে গেল

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

খাবার

সকালে নাশতায় যেসব খাবার বাদ দেবেন

ঘুম থেকে উঠে খালি পেটে সবসময় স্বাস্থ্যকর খাওয়ার খাবার পরামর্শ দেন চিকিৎসকরা। একই পরামর্শ দেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *