Friday , 20 September 2024

আসিফ নজরুল প্রধান বিচারপতির পদত্যাগ নিয়ে যা বললেন

আসিফ নজরুল ছাত্র আন্দোলনের পক্ষে থেকে সাহস জুগিয়েছিলেন। ছাত্রজনতার দাবির মুখে প্রধান বিচারপতি পদত্যাগ করবেন কি না- তা তাকেই ঠিক করতে হবে বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল। ফুল কোর্ট সভা ডাকার কোনো সুযোগ নেই বলেও মন্তব্য করেন তিনি।

আসিফ
আসিফ নজরুল প্রধান বিচারপতির পদত্যাগ নিয়ে যা বললেন

শনিবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টার পর সচিবালয়ের মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন তিনি। পরে গণমাধ্যমকে বলেন, সব ধরনের খারাপ আইনসহ পুরো আইন বিভাগের সংস্কার করা হবে।

রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে জনগণের নিপীড়নের জায়গা হিসেবে গড়ে তোলা হয়েছিল বলে মন্তব্য করেন তিনি। যত দ্রুত সম্ভব সংস্কার কাজ শেষ করে মুক্তজীবনে ফিরতে চান বলে জানান এই আইন উপদেষ্টা।

প্রধান বিচারপতিসহ বিচারপতিদের পদত্যাগে দুপুর ১টা পর্যন্ত আল্টিমেটাম দিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন। এরপর বাসভবন ঘেরাও করবে তারা। সে পর্যন্ত সুপ্রিম কোর্ট চত্বরেই বিক্ষোভ করবে আন্দোলনকারীরা।

ছাত্র জনতার পক্ষ থেকে তার পদত্যাগের দাবি উঠেছিল। আজকে বোধহয় সেটা আবারও বলা হয়েছে, যেহেতু তিনি ফুলকোর্টের মিটিং ডেকেছেন।

সূত্রঃ Jamuna tv

হাসিনার দেশে ফেরা নিয়ে যে নতুন বার্তা জয়ের

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *