Friday , 20 September 2024

কনে সাজে কোথায় কত খরচ জেনে নিন

কনে সাজের জন্য রয়েছে বিভিন্ন পারলার ও অভিজ্ঞ রূপসজ্জাকর। ‘কয়েক শতক ধরে বিয়ের সাজে বেশ জাঁকালো ধরন চলে এলেও আজকাল বেশির ভাগ কনেই বেছে নিচ্ছেন হালকা সাজ।’ বলছিলেন পিয়া’স বিউটি এসেনশিয়ালসের স্বত্বাধিকারী পিয়া জামান। তবে জমকালো কিংবা সাদামাটা, সাজ যেমনই হোক না কেন, বউ সাজতে হলে খরচ করতে হয় বেশ ভালো পরিমাণ অর্থ। পারলার কিংবা মেকআপ স্টুডিওভেদে এই খরচ কমবেশি হয়। চলুন, জেনে নিই কনের সাজের খরচাপাতি।

কনে
কনে সাজে কোথায় কত খরচ জেনে নিন

পারসোনা-

কনের সাজের জন্য পারসোনায় রয়েছে তিনটি ধরন। শুরু ১৫ হাজার টাকা থেকে। এ ছাড়া সেখানকার রূপসজ্জাকরদের অভিজ্ঞতার ওপর ভিত্তি করে খরচ হতে পারে যথাক্রমে ১৮ হাজার এবং সর্বোচ্চ ২০ হাজার টাকা। এর সঙ্গে যুক্ত হবে ১৫ শতাংশ কর।

ফারজানা শাকিল’স-

১২ হাজার থেকে ১৪ হাজার টাকায় হলুদ, কাবিন কিংবা মেহেদির অনুষ্ঠানের জন্য যেতে পারেন ফারজানা শাকিল’সে। শুধু বিয়ের কনে সাজতে পড়বে খরচ ১৫ হাজার থেকে ১৮ হাজার টাকা।

অরা বিউটি লাউঞ্জ-

কনেদের জন্য এখানে রয়েছে চার–পাঁচটি ক্যাটাগরি। ১৪ হাজার টাকা থেকে ২৩ হাজার ৫০০ টাকা এবং সর্বোচ্চ ২৭ হাজার ৫০০ টাকায় কনে সাজতে পারবেন।

রেড বাই আফরোজা পারভীন-

হালকা সাদামাটা কনের সাজ নিতে চাইলে খরচ হবে ১০ হাজার থেকে ১৫ হাজার টাকা। দক্ষ রূপসজ্জাকরের কাছে সাজতে পারবেন ২০ হাজার টাকায়। রেডের স্বত্বাধিকারী আফরোজা পারভীনের দক্ষ হাতের সাজে খরচ হবে ৪০ হাজার টাকা।

পিয়া’স বিউটি এসেনশিয়ালস-

বউদের জন্য এখানে রয়েছে মোট ছয়টি ক্যাটাগরি। রূপসজ্জাকরদের অভিজ্ঞতার ওপর ভিত্তি করে ১৫ হাজার টাকা থেকে শুরু করে ২০ হাজার ও ৩০ হাজার টাকায় সাজতে পারবেন। এ ছাড়া ৩০ হাজার, ৩৫ হাজার ও ৬০ হাজার টাকার তিনটি গ্ল্যামার ব্রাইডাল প্যাকেজ রয়েছে। এই প্যাকেজগুলোয় সাজের সঙ্গে ত্বকের জন্য বিশেষ ফেশিয়াল, চুলের স্পা, ম্যাসাজ ইত্যাদি দেওয়া হবে।

জাহিদ খান’স মেকওভার-

জাহিদ খানের হাতে সাজতে চাইলে খরচ হবে ৪০ হাজার টাকা। এ ছাড়া সেখানকার অন্যান্য অভিজ্ঞ রূপসজ্জাকরের কাছে সাজতে পারবেন ৩৫ হাজার টাকায়।

উইমে’স ওয়ার্ল্ড-

চারটি ক্যাটাগরিতে এখানে কনে সাজতে পারবেন। সাদামাটা সাজ চাইলে বেছে নিতে পারেন কনিষ্ঠ রূপসজ্জাকরকে। এতে খরচ পড়বে ১০ হাজার ৬০০ থেকে ১২ হাজার ৬০০ টাকা। ১৪ হাজার ৬০০ থেকে ১৬ হাজার ৬০০ টাকায় সাজতে পারবেন জ্যেষ্ঠ রূপসজ্জাকরের কাছে। অভিজ্ঞ রূপসজ্জাকরের হাতের সাজ নিলে খরচ করতে হবে ১৮ হাজার ৬০০ টাকা। তা ছাড়া উইমেন’স ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী ফারনাজ আলমের সহকারীর কাছে সাজতে চাইলে গুনতে হবে ২২ হাজার ৬০০ টাকা। সব কটির সঙ্গেই বিনা মূল্যে থাকবে ব্রাইডাল ফেশিয়াল।

গালা মেকওভার স্টুডিও-

কনেদের জন্য রয়েছে ১৫ হাজার ও ১৮ হাজার টাকার দুটি ক্যাটাগরি। গালার স্বত্বাধিকারী ও রূপসজ্জাকর নাভিন আহমেদের হাতে সাজলে গুনতে হবে ৪০ হাজার টাকা।

অন্যান্য-

আজকাল সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক নতুন ও উঠতি রূপসজ্জাকর পাওয়া যাচ্ছে। তাঁরা কম খরচে বউ সাজিয়ে থাকেন। এ ছাড়া পারলারে যেতে না চাইলে রমণীয় অ্যাপ থেকেও ডেকে নিতে পারেন পছন্দসই রূপসজ্জাকরকে। খরচ ৫ হাজার থেকে ১৫ হাজার টাকা।

মধুর ফেসপ্যাক ত্বকের শুষ্কতা দূর করতে

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ব্রণ

পিঠ ভরে গিয়েছে ব্রণ? খরচ না করেই ঘরোয়া উপকারে মিলবে মুক্তি!

অষ্টমীর দিন পিঠখোলা ব্লাউজ পরে কেতা তো দেখাতেই হবে। কিন্তু সেই সময় যদি পিঠে জ্বলজ্বল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *