Friday , 20 September 2024

কার্সলি ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন কোচ

কার্সলি ফুটবল অ্যাসোসিয়েশন থেকে দায়িত্ব পেয়েছেন। ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয়েছে লি কার্সলিকে। নেশন্স লিগকে সামনে রেখে আপাতত কার্সলিকে এই গুরুদায়িত্ব দিয়েছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন।

কার্সলি
কার্সলি ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন কোচ

আগামী সেপ্টেম্বরে শুরু হবে এবারের নেশন্স লিগ। আপাতত সাউথগেটের স্থলাভিষিক্ত হয়েছেন ৫০ বছর বয়সী কার্সলি। ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ দলের কোচের দায়িত্ব ছেড়ে এখন জাতীয় দলের দায়িত্ব তার কাঁধে।

১৭ বছরের ক্যারিয়ারের পর কভেন্ট্রি দিয়ে শুরু করেন কোচিং পেশা। পরে ব্রেন্টফোর্ড ও বার্মিংহ্যামেও কাজ করেন তিনি। ২০২০ সালে যোগ দেন ইংল্যান্ডের সেটআপে। এবার পেয়ে গেলেন জাতীয় দলের দায়িত্ব।ইংল্যান্ডের এই স্কোয়াডকে অন্তর্বর্তীকালীন ভিত্তিতে এগিয়ে নিয়ে যাওয়া এবং নেতৃত্ব দেওয়া সম্মানের বিষয়।

গ্যারেথ সাউথগেট দায়িত্ব ছাড়ার পর থেকে নতুন কোচের সন্ধানে আছে ইংল্যান্ড। এবারের ইউরোর ফাইনালে স্পেনের বিপক্ষে ২-১ গোলে হারের দুই দিন পরই ইংল্যান্ড কোচের পদ থেকে পদত্যাগ করেন সাউথগেট। তার কোচিংয়ে ২০২০ সালের ইউরোতেও ফাইনাল খেলেছিল ইংল্যান্ড। তবে আরাধ্য শিরোপা ছুঁয়ে দেখা হয়নি সাউথগেটের।

২০২১ সাল থেকে ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ দলের হেডকোচ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন কার্সলি। এবার তাকে জাতীয় দলের দায়িত্বও দেওয়া হলো।

সূত্রঃJamuna tv 

চীন বাংলাদেশের সাথে সহযোগিতা বৃদ্ধিতে কাজ করতে চায়

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *