Friday , 20 September 2024

জাতীয় স্মৃতিসৌধে সৈয়দ রেফাত আহমেদ এর শ্রদ্ধা

জাতীয় স্মৃতিসৌধে সৈয়দ রেফাত আহমেদ এর শ্রদ্ধা জ্ঞাপন। সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ।

জাতীয়
জাতীয় স্মৃতিসৌধে সৈয়দ রেফাত আহমেদ এর শ্রদ্ধা

সকাল সাতটার দিকে স্মৃতিসৌধে শহীদ বেদিতে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে তিনি স্বাক্ষর করেন।

এ সময় হাইকোর্ট ও আপিল বিভাগের সব বিচারপতি উপস্থিত ছিলেন।

সাভার স্মৃতিসৌধ থেকে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে যান প্রধান বিচারপতি। সেখানে সকাল ৯টার পৌঁছে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

একইসঙ্গে জাতীয় শহীদ মিনারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধান বিচারপতি।

রোববার বঙ্গভবনের বাংলাদেশের ২৫তম বিচারপতি হিসেবে শপথ নেন রেফাত আহমেদ। তাকে শপথবাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

গত শনিবার ছাত্র-জনতার বিক্ষোভের মুখে প্রধান বিচারপতি পদ থেকে সরে দাঁড়ান ওবায়দুল হাসান। ওইদিনই রেফাত আহমেদকে তার স্থলাভিষিক্ত করা হয়।

এ সময় বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. আশফাকুল ইসলাম, হাইকোর্ট বিভাগের বিচারপতিরা এবং সুপ্রিম কোর্ট রেজিস্ট্রির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্রঃ B B C NEWS বাংলা

পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন প্রধান বিচারপতি

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *