Friday , 20 September 2024

বাংলাদেশ সিরিজে খেলার কোনো ‘প্রত্যাশা নেই’ সরফরাজ

বাংলাদেশ এর বিপক্ষে সিরিজে খেলার ব্যাপারে কোনো প্রত্যাশা নেই সরফরাজ খানের। তবে সুযোগ এলে প্রস্তুত থাকবেন বলে জানিয়েছেন এ ভারতীয় ব্যাটসম্যান।ঘরোয়াতে লম্বা সময় টানা পারফর্ম করে যাওয়ার পরও একসময় জাতীয় দলে জায়গা হচ্ছিল না এ ভারতীয় ব্যাটসম্যানের।

বাংলাদেশ
বাংলাদেশ সিরিজে খেলার কোনো ‘প্রত্যাশা নেই’ সরফরাজ

অবশেষে সর্বশেষ ইংল্যান্ড সিরিজে সুযোগ পান ২৬ বছর বয়সী সরফরাজ। অভিষেকে জোড়া ফিফটির পর সে সিরিজে পান আরও একটি ফিফটির দেখা।

অভিষেকের দিকে ফিরে তাকিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসকে সরফরাজ বলেছেন, ‘কেউ ক্যারিয়ারের শুরুতেই সুযোগ পেয়ে যায়, কাউকে অপেক্ষা করতে হয়। আমার ক্ষেত্রে বলতে গেলে, এত সময় লাগার কারণে আমি আসলে ভাগ্যবানই ছিলাম। কারণ, আমি ঘরোয়াতে অনেক সময় কাটাতে পেরেছি, যেটি আমাকে আরও ভালো ব্যাটসম্যান হিসেবে গড়ে তুলেছে। অভিষেকে প্রথম তিন বলে স্নায়ুচাপে ভুগছিলাম, তবে এর পর থেকে নিয়ন্ত্রণ ছিল। ঘরোয়াতে যা করতাম, টেস্টেও তা–ই করছিলাম। আমার মনোভাব পরিষ্কার ছিল। আমি প্রতিপক্ষ বা বোলারদের কথা ভাবিনি।’

নিজের ক্যারিয়ার ও এতোদূর আসার পেছনে বাবাকে কৃতিত্ব দিচ্ছেন সরফরাজ ।  এক সময় দারিদ্রতা থেকে মুক্তির জন্য ক্রিকেট খেললেও পরে সেটা সেটা রুপ নেয় বাবার স্বপ্নে ।

সূত্রঃ প্রথম আলো

ভারতীয় নেতাদের আসার গুজবে’ হাতীবান্ধা সীমান্তে জড়ো হিন্দু সম্প্রদায়ের মানুষ

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *