Friday , 20 September 2024

বিচ্ছেদ ‘বার্ষিকী’ পালন করছেন পরীমনি

২০২১ সালের অক্টোবরে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরীফুল রাজ। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। গত বছর ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে যায় পরী ও রাজের। তার আগে থেকেই দুজনের মধ্যে ছিল দাম্পত্য কলহ।

পরীমনি
বিচ্ছেদ ‘বার্ষিকী’ পালন করছেন পরীমনি

 

বিচ্ছেদ ‘বার্ষিকী’ পালন করছেন পরীমনি

অবশ্য এরমধ্যে দুজনের ঘরে এসেছে একটি সন্তান পূন্য। আনুষ্ঠানিক বিচ্ছেদের এক বছর পূর্ণ হয়েছে গতকাল। বিষয়টি ফেসবুকে শেয়ারও করেছেন এই নায়িকা।
বলা যায়, গতকাল মঙ্গলবার (১৭ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে পোস্টের মাধ্যমে রাজের সঙ্গে বিচ্ছেদের এক বছর পূর্তি উদযাপন করলেন পরিমণি।

তিনি লেখেন, আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই।

কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেবো না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি। আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ঐ আকাশ ছোঁব দেখিস।’
তিনি পুরনো প্রসঙ্গ টেনে বলেন, ‘আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভালো থাকতে শিখে গেছি।

আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারোর জীবনে। না সেটা আমার বা আমার ছেলের! শুকরিয়া । আমারা ভালো আছি । হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী।’
বলে রাখা ভালো, নিজের সন্তানের পাশাপাশি একটি মেয়ে শিশুকে দত্তক নিয়েছেন পরীমনি। দুই সন্তানকে নিয়ে ভালো সময় কাটাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

প্রেগন্যান্সিতে যে কারণে আদা এড়িয়ে যাবেন

ডাবের পানি যাদের জন্য হতে পারে বিপদের কারণ

অ্যালার্জি ঘরোয়াভাবে যেভাবে দূর করবেন

ফেসবুক পেজ

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

একটি খোলা জানালা

প্রত্যাশা কি মেটাতে পারল “একটি খোলা জানালা” ?

‘একটি খোলা জানালা’ মাত্র ৫১ মিনিটের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ৪ সেপ্টেম্বর মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *