Friday , 20 September 2024

মাধুরী দীক্ষিত চুল মসৃণ রাখতে নিয়মিত এই হেয়ার প্যাক ব্যবহার করেন

মাধুরী দীক্ষিতের চুল বরাবরই আলাদা করে সবার নজর কাড়ত। এখনো সে আকর্ষণে এতটুকু ভাটা পড়েনি। ৫০ পেরিয়েও ধরে রেখেছেন মসৃণ কালো ঝলমলে চুল। তার অবশ্য একটা রহস্যও আছে। চুলে সবার মতো সরাসরি তেল ব্যবহার করেন না মাধুরী; বরং তেল দিয়ে বানান বিশেষ এক প্যাক। তারপর সেটা ব্যবহার করেন। জেনে নিন মাধুরীর সেই বিশেষ তেল বানানোর রহস্য।

মাধুরী
মাধুরী দীক্ষিত চুল মসৃণ রাখতে নিয়মিত এই হেয়ার প্যাক ব্যবহার করেন

 

মাধুরী দিক্ষিত আজও তার সৌন্দর্য ধরে রেখেছেন ঠিক তরুণীর মতোই। বয়স ৫৪ হলেও, তার ছাপ পড়েনি শরীরে কিংবা ত্বকে। তার মেদহীন শরীর আর ঝকঝকে ও টানটান ত্বক দেখে সবাই অবাক হয়ে যান।

নিশ্চয়ই তার ফিটনেস ও স্কিন কেয়ারের কোনো সিক্রেট আছে! এমনটিই ভাবেন সবাই। তবে জানলে অবাক হবেন, জনপ্রিয় এই অভিনেত্রী আজও ঘরোয়া উপায়েই ত্বক ও চুলের যত্ন নেন।

বিশেষ করে মাধুরীর একরাশ ঘন কালো চুল দেখে অনেকেরই নিশ্চয়ই হিংসা হয়! জানেন কি, মাধুরী তার চুলের যত্নে ঘরোয়া উপায়ে তৈরি এক সিক্রেট হেয়ার অয়েল ব্যবহার করেন।

সম্প্রতি এক মাধুরী তার ইউটিউব চ্যানেলের এক ভিডিওতে তিনি ঘরোয়া উপায়ে প্রস্তুতকৃত হেয়ার অয়েলের রেসিপি সবার সঙ্গে শেয়ার করেছেন।হেয়ার প্যাক বানাতে মাধুরী ব্যবহার করেন নারকেল তেল, কারিপাতা, পেঁয়াজ আর মেথির বীজ

উপকরণ-
নারকেল তেল, কারিপাতা, পেঁয়াজ আর মেথির বীজ।

কীভাবে বানাবেন-

প্রথমে এক কাপ নারকেল তেল নিয়ে গরম করতে হবে। তাতে দিতে হবে ১০-১২টি কারিপাতা আর এক টেবিল চামচ মেথির বীজ। সঙ্গে কুচি কুচি করে কাটা কিছু পেঁয়াজ। তারপর ভালো করে মিশিয়ে নিতে হবে।

ব্যবহারবিধি-

সপ্তাহে ২-৩ বার নিজের বানানো এই তেলের মিশ্রণ চুলে ব্যবহার করেন মাধুরী।
কিসে কী উপকার
নারকেল তেল চুল ভাঙা ও দূষণ রোধ করে। চুলে জোগায় প্রয়োজনীয় আর্দ্রতা। কারিপাতায় আছে অ্যান্টি-অক্সিডেন্ট উপাদান। যেগুলো চুলকে রাখে নরম ও মসৃণ। মেথির বীজ দূরে রাখে মাথার ত্বকের জ্বলুনি ও খুশকি। এই খুশকি থেকে হতে পারে চুল পড়ার সমস্যা। আর যদি কারও সেই সমস্যা থাকেই, তাঁর জন্য ভীষণ উপকারী পেঁয়াজ।

সি – ভিটামিন সি সব ধরনের ত্বকে মানায় কি?

ত্রিশের পরেও ত্বকের ‘গ্লো’ অটুট রাখবে যেসব খাবারগুলি

ফেসবুক পেজ

 

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ব্রণ

পিঠ ভরে গিয়েছে ব্রণ? খরচ না করেই ঘরোয়া উপকারে মিলবে মুক্তি!

অষ্টমীর দিন পিঠখোলা ব্লাউজ পরে কেতা তো দেখাতেই হবে। কিন্তু সেই সময় যদি পিঠে জ্বলজ্বল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *