Friday , 20 September 2024

সব অপরাধীকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে ড. ইউনূস

সব অপরাধীর বিচার চাই! অন্তর্বর্তী সরকারের প্রধান হিসেবে শপথ নেওয়ার পর ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, “প্রচণ্ড নিষ্ঠুর পতিত স্বৈরাচারী সরকার সব প্রতিষ্ঠানকে দিয়ে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছিল। আমরা তার এই প্রচেষ্টা ব্যর্থ করে প্রতিষ্ঠানগুলোর হারানো গৌরব ফিরিয়ে আনবো।

সব
সব অপরাধীকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে ড. ইউনূস

এ ঘৃণ্য চেষ্টায় ব্যবহৃত হয়ে যারা অপরাধ সংঘটিত করেছে, তাদেরকে আইনানুগ বিচারের মাধ্যমে শিগগির উপযুক্ত শাস্তি দেওয়া হবে। দেশের সব মন্ত্রণালয়, সংস্থা, শিক্ষাপ্রতিষ্ঠান ও নানা কর্মক্ষেত্রের জন্য তা প্রযোজ্য হবে বলে তিনি জানান।

ড. ইউনূস বলেছেন, ‘সব অপরাধীর বিচার করা হবে।’ অরাজকতার বিষবাষ্প যারা ছড়াবে, তাদের কঠোর হস্তে দমন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এর আগে, গতকাল দেশে ফিরে বিমানবন্দরে ড. মুহাম্মদ ইউনূস বলেন, “আপনারা যদি আমার ওপর বিশ্বাস রাখেন, আমার ওপর ভরসা রাখেন, তাহলে নিশ্চিত করেন যে এদেশে কোনো জায়গায় কারও ওপর হামলা হবে না। এটা আমাদের প্রথম দায়িত্ব।”আমাদের এই লক্ষ্য পূরণে সাহায্য করুন। সারা বিশ্ব আজ অবাক হয়ে বলছে সাবাশ বাংলাদেশ।

সূত্রঃ B B C NEWS বাংলা

অন্তর্বর্তী সরকারের শপথ আজ হতে পারে

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *