Friday , 20 September 2024

সেনা ও বিজিবির সহায়তায় সাতক্ষীরার ছয়টি থানা খুললো

সেনা বাহিনী ও বিজিবি সহায়তায় সাতক্ষীরায় আটটি থানার মধ্যে চালু হয়েছে ছয়টি থানার কার্যক্রম। শনিবার (১০ আগস্ট) সকালে কলারোয়া থানা অডিটোরিয়ামে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ছাত্র সমন্বয়কদের নিয়ে বৈঠক করেন সাতক্ষীরা ৩৩ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আশরাফ। এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন। রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনরা থানাকে সুরক্ষিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

সেনা
সেনা ও বিজিবির সহায়তায় সাতক্ষীরার ছয়টি থানা খুললো

সাতক্ষীরা ৩৩ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আশরাফ বলেন, কলারোয়া থানায় কোন ক্ষয়ক্ষতি হয়নি। সকলের সঙ্গে কথা বলে আমি মনে করছি থানার পুলিশ সদস্যরা নিরাপদ। এখন পুলিশ সদস্যরা নিরাপদ বোধ করছেন কিনা সেটি তারা বলবেন।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী জানান, বিদ্যুৎ ব্যবস্থা স্বচল না হওয়ায় চালু করা যায়নি সদর থানা ও শ্যামনগর থানায। তবে পর্যাপ্ত পরিমাণ জনবল রয়েছে। তাই, থানাগুলো যেকোন সময়ে চালু হবে। থানার নিরাপত্তার জন্য কোথাও সেনাবাহিনী, কোথাও বিজিবি রয়েছে।

তাছাড়া খুলনা রেঞ্জের সীমান্তবর্তী যশোরের বেনাপোল পোর্ট থানা, সাতক্ষীরার কালীগঞ্জ, দেবহাটা ও কলারোয়া থানাসহ, চুয়াডাঙ্গার দর্শনা ও জীবননগর থানা, মেহেরপুর সদর, মুজিবনগর ও গাংনী থানা এবং কুষ্টিয়ার দৌলতপুর থানাসহ মোট ১০টি থানার কার্যক্রম শুরু হয়েছে।

সূত্রঃ Jamuna tv

স্বাগত জানিয়েছে ভারত, যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়ন অন্তর্বর্তীকালীন সরকারকে

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *