Friday , 20 September 2024

স্প্যানিশ তারকা ওলমো নাম লেখালেন বার্সায়

স্প্যানিশ তারকা ওলমো। ছয় বছরের চুক্তিতে বার্সেলোনায় নাম লিখিয়েছেন স্প্যানিশ মিডফিল্ডার দানি ওলমো। সবশেষ ২০২৩-২৪ মৌসুমটা কেটেছে তার ইনজুরিতে। এরপর ২০২৪ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে দারুণ কেটেছে সময়টা। ইউরোতে স্প্যানিশদের শিরোপা জেতার পথে অন্যতম অবদান রাখেন ওলমো।

স্প্যানিশ
স্প্যানিশ তারকা ওলমো নাম লেখালেন বার্সায়

২০০৭ সালে এস্পানিওল থেকে বার্সেলোনার একাডেমিতে যোগ দেন ওলমো। যুব পর্যায়ে সেখানে কাটান ৭ বছর। সেখান থেকে ২০১৪ সালে পাড়ি জমান ক্রোয়েশিয়ার ক্লাব জাগরেব দিনামোয়। এবার এক দশক পর বার্সেলোনায় ফিরলেন ওলমো।

দ্রুততম সময়ের ভেতর ওলমোর ব্যাপারে লাইপজিগের সঙ্গে চূড়ান্ত কথা হয়ে যেতে পারে। আনুষ্ঠানিকতা শেষ হলেই হ্যান্সি ফ্লিকের বার্সা স্কোয়াডে যুক্ত হবেন এই মিডফিল্ডার।

১৭ আগস্ট ভ্যালেন্সিয়ার বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচে নামবে বার্সা। আর সেদিনই হয়তো অভিষেক হয়ে যেতে পারে ওলমোর।

এদিকে, স্প্যানিশ সংমাধ্যম মুন্দো দিপোর্তিভোর খবরে বলা হয়, তাকে পেতে ৪৭ মিলিয়ন ইউরো খরচ হবে ক্লাবটির। এ ছাড়াও শিরোপা জয় এবং ৬০ শতাংশ ম্যাচ খেলার ভিত্তিতে রয়েছে বোনাস। বার্সেলোনা তার সঙ্গে চুক্তি করার খুব কাছাকাছি। এ নিয়ে আজ (মঙ্গলবার) ওলমো, তার বাবা এবং ফুটবলারের এজেন্ট জুয়ানমা লোপেজ এবং অ্যান্ডি বারার সঙ্গে জার্মান শহরটিতে দেখা করেন বার্সেলোনা ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর। শহরটিতে গত রাতেই গিয়েছিলেন ডেকো। সেখানে দুই পক্ষের উপস্থিতিতে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।

সূত্রঃ Jamuna tv

আগেও অর্ডারে করছি, আজকেও অর্ডারে থানায় চলে আসছি

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *