Friday , 20 September 2024

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন এমন কিছু করবেন না যাতে আপনাদের জীবন বিপন্ন হয়

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন এমন কিছু করবেন না যাতে আপনাদের জীবন বিপন্ন হয়। গণঅভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর পাল্টা অভ্যুত্থান চেষ্টার ব্যাপারে সতর্ক করে দিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অব) এম সাখাওয়াত হোসেন।

স্বরাষ্ট্র
স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন এমন কিছু করবেন না যাতে আপনাদের জীবন বিপন্ন হয়

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, “কেউ যদি স্বপ্ন দেখে যে আবার একটা কাউন্টার রেভোলিউশন করে আসবেন। কাউন্টার রেভোলিউশন করতে হলে আপনাকে হাজার হাজার লোকের রক্ত বয়াতে হবে”।

সোমবার সকাল ১০টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আহত আনসার সদস্যদের পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ক্ষমতাচ্যুতরা আবার সংগঠিত হওয়ার চেষ্টা করছে, সাংবাদিকের এমন প্রশ্নে তিনি বলেন, “লোক জড়ো করুক আর যাই করুক, এমন কিছু করবেন না যাতে আপনাদের জীবন বিপন্ন হয়। এদেশের মানুষ এখন আর আপনাদের গ্রহণ করছে না।”

আওয়ামী লীগকে বরং পুনর্গঠন করার পরামর্শ দিয়ে তিনি বলেন, “আপনারা আপনাদের দলকে পুনর্গঠন করেন। যেভাবে রাজনৈতিক দল থাকে। নির্বাচন হলে নির্বাচন করেন। জনগণ ভোট দিলে ভোটে যাবেন।”

“আপনারা আসুন, যারা রেগুলার করতে চান। এখানে মারামারি করে লাভ নাই। আরো লোকের মৃত্যু আমরা চাই না। আমরা উষ্কানি দিলে আপনারা আর্মি ফায়ারে টিকতে পারতেন না। আমরা আর্মিকে মানা করেছি গুলি না চালাতে।”

দলের ভাবমূতি রক্ষার তাগিদ দিয়ে এম সাখাওয়াত হোসেন বলেন, “বাংলাদেশে এই দলের অনেক অবদান আছে। এটা আমরা অস্বীকার করতে পারি না। এটা অনেক বড় পার্টি। আমার যথেষ্ট সম্মান আছে আওয়ামী লীগের প্রতি। এক সময় আমাদের মতো মানুষের জন্য ভরসার জায়গা ছিল এই পার্টি। অনুরাধ করছি প্ররোচনায় আসবেন না, ব্যক্তিগত স্বার্থে আপনারা এতো বড় একটা দলকে নষ্ট করবেন না। এটা আমাদের গর্ব ছিল। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল। এটা নষ্ট করার কোন অধিকার নাই। এটা বাংলাদেশের সম্পত্তি”।

সূত্রঃ B B C NEWS বাংলা

সেনা ও বিজিবির সহায়তায় সাতক্ষীরার ছয়টি থানা খুললো

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …