Monday , 15 July 2024

রণবীর কাপুর নতুন ট্যাটুতে লিখলেন কার নাম জানেন কি

রণবীর কাপুরের ‘প্রাইভেট পারসন’ হিসেবে নামডাক আছে বলিউড তারকায়।সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর কোনো ‘অ্যাকাউন্ট নেই’। একটা ফেইক আইডি অবশ্য আছে। সেটা দিয়ে তিনি লুকিয়ে লুকিয়ে অন্যদের অনুসরণ করেন!

রণবীর
রণবীর কাপুর নতুন ট্যাটুতে লিখলেন কার নাম জানেন কি

সাক্ষাৎকারও বিশেষ দিতে দেখা যায় না রণবীর কাপুরকে। ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারও সম্বন্ধে নেতিবাচক মন্তব্য করে কখনো আলোচনায় আসেননি। তাঁকে নিয়ে বয়ে গেছে আলোচনা–সমালোচনার ঝড়। সেসবের সামনেও মুখ বন্ধ রাখাটাকেই শ্রেয় মনে করেছেন। তবে কন্যার ব্যাপারে তাঁকে বেশ উৎসাহী দেখা যায়। কন্যা রাহা কাপুরকে নিয়ে জনসমক্ষে দেখা দিতে কোনো আপত্তি নেই। মেয়েকে নিয়ে খুশিমনে নানা প্রশ্নের উত্তর দেন।

বড়দিনে প্রথমবার নীল চোখের রাহা দেখা দেয় বাবার কোলে চড়ে। এরপরও একাধিকবার কন্যাকোলে রণবীর কাপুরকে দেখা গেছে জনসমক্ষে।

এবার রণবীর কাপুরের নতুন লুকের আটটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম। ছবিগুলো তুলেছেনও তিনি। ইনস্টাগ্রামে এই তারকা হেয়ার স্টাইলিস্ট তাঁর ৭৬ লাখ ভক্তের সঙ্গে ভাগ করে নেন রণবীরের নতুন লুকের ছবিগুলো।

এর ভেতর সপ্তম ও অষ্টম ছবি দুটিতে দেখা গেছে রণবীরের ঘাড়ে নতুন ট্যাটু। সেই ট্যাটুতে ইংরেজি ছোট অক্ষরে লেখা ‘রাহা’।

রণবীর কাপুর, মা নীতু কাপুর ও বোন রিদ্ধিমা কাপুর সম্প্রতি দেখা দেন নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে। পর্বের নাম ছিল ‘কিসসে কাপুরস কে’ বা কাপুরদের গল্প। সেখানে নীতু জানান যে ছোটবেলায় রণবীর কাপুর যখন রাহার বয়সী ছিলেন, কেমন ছিলেন। এককথায় বলেন, ‘ভীষণ দুষ্টু।’ এরপর যোগ করেন, ‘প্রায় প্রতিদিনই স্কুল থেকে রণবীরের নামে অভিযোগ আসত। ফোন করে অভিভাবককে দেখা করতে বলত। খারাপ ছাত্র হিসেবেই চিনত সবাই। ক্লাসরুম থেকে বের করে দিলে মাঠে গিয়ে বিড়াল–কুকুরের সঙ্গে খেলা করত।’ নীতু আরও জানান, রণবীর নাকি খেলনা নিয়ে খেলত না। খেলনা খুলে ভেতরে দেখত যে সেটা কীভাবে চলে।

এই শোতে নীতু কাপুর আরও জানান, ভালো অভিনেতা হিসেবে রণবীরের নামডাক থাকলেও বাড়িতে নাকি তাঁর মুখের অভিব্যক্তি একই রকম থাকে। কেবল রাহার সঙ্গে খেলা করার সময়ই নানা অভিব্যক্তি খেলা করে রণবীরের চোখে–মুখে!

রুপচর্চায় টমেটোর ব্যবহার জানা দরকার-টমেটো

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

অ্যান্ড্রয়েড

অ্যান্ড্রয়েড এর জন্য ঝুঁকিপূর্ণ যে অ্যাপসগুলি

অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জগতে অ্যান্ড্রয়েড বেশির ভাগ মানুষ ব্যবহার করে।স্মার্টফোনের জন্য প্রতিনিয়ত তৈরি হচ্ছে নতুন সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *