Monday , 15 July 2024

পূজা চেরি ছড়ালেন গোলাপি আভা জানেন কিভাবে

পূজা চেরি মেরিল-প্রথম আলো পুরস্কার-২০২৩-এর লালগালিচায়  ছড়ালেন গোলাপি আভা। পরেছিলেন সুইটহার্ট নেকলাইনের পশ্চিমা ধাঁচের একটি পিঠখোলা গাউন। ফ্লোয়ি জর্জেট কাপড়ের ওপরের দিকে সুতা আর পাথরের হালকা নকশা থাকলেও পুরো জমিন ছিল বেশ সাদামাটা। পোশাকটির নকশা করেছেন ‘শানায়া কুটিওর’-এর শানায়া চৌধুরী।

পূজা
পূজা চেরি ছড়ালেন গোলাপি আভা জানেন কিভাবে

সাজেও পূজা ছিলেন পোশাকের মতোই মিনিমাল। ঝলমলে চোখ হালকা লিপস্টিক আর খোলা কোকড়ানো চুলের সাজে সেজেছেন ‘সিগনেচার লুক বাই সামিনা’ থেকে। পুরো সাজপোশাকের দায়িত্বে ছিলেন মাহফুজ কাদরী।

পোশাকের ক্ষেত্রে কাঁধখোলা বা অফ দ্য শোল্ডার লুক খুবই আকর্ষণীয় করে তোলে যে কাউকে। আর আমাদের স্বপ্নের নায়িকাদের সৌন্দর্যে অন্য মাত্রা নিয়ে আসে এই কাঁধখোলা স্টাইলের আউটফিটগুলো। অফ দ্য শোল্ডার আউটফিটে আছে অনেক বৈচিত্র্য। টপ, গাউন, ড্রেস এমনকি অফ দ্য শোল্ডার ব্লাউজও এখন খুব ট্রেন্ডি।

সম্প্রতি অনুষ্ঠিত মেরিল–প্রথম আলো পুরস্কারের অনুষ্ঠানে জনপ্রিয় ও অনিন্দ্যসুন্দরী চিত্রনায়িকা পূজা চেরী ঠিক এমনই এক অত্যন্ত আবেদনময় কাঁধখোলা গাউন বেছে নিয়েছেন।

চোখজুড়ানো সুন্দর প্যাস্টেল পিংকের আভায় এই গাউনে তাঁকে অন্য রকম সুন্দর লাগছিল। দারুণ ফিগারের অধিকারী পূজা চেরীর এই আবেদনময় লুক এখন আলোচনার তুঙ্গে।

বাহুল্যবর্জিত এই সাজপোশাক কোয়ায়েট লাক্সারির প্রকৃষ্ট উদাহরণ, যেখানে খুব জাঁকজমকপূর্ণ কিছু না পরেই আভিজাত্য ফুটিয়ে তোলা যায়। সানায়া কতুরের এই এক্সক্লুসিভ গাউনের সাজে পূর্ণতা এনেছে সিগনেচার লুক বাই সামিয়ার করা অপূর্ব সুন্দর মেকওভার। সব মিলিয়ে পূজা চেরীর দিক থেকে এদিন চোখ ফেরানো দায় ছিল।

গাউনে কারুকাজ করা বডিসের নিচে সাদা পাথরের ডিটেইলিং। সেখান থেকেই এক গুচ্ছ ড্রেপড প্লিট নেমে গেছে নিচে ফ্লোর টাচ এফেক্ট দিতে।

ফ্রি ফ্লো জর্জেট ফেব্রিক নিচ থেকে ঘুরিয়ে এনে পেছনে স্টিচ করা হয়েছে নিপুণ হাতে। আর এই ড্রেপের কারণে পুরো গাউনে গ্রীক দেবী ঘরানার সিলোয়েট এসেছে।

মেক ওভারে সফট গ্ল্যাম লুক। আইশ্যাডোর সঙ্গে দরাজ হাতে শিমার ব্যবহার করা হয়েছে। নাটকীয় রকমের পুরু আর টেনে দেওয়া াইলাইনার আর ঘন ফলস আইল্যাশে এসেছে জমকালো লুক। তবে ব্লাশনের বাড়াবাড়ি নেই, রাখা হয়নি কন্ট্রোরিং এফেক্ট। মসৃণ ফিনিশে হালকা গোলাপি ম্যাচিং ন্যুড লিপ কালারে জাদু ছড়াচ্ছেন পূজা।

খুলে রাখা চুলে বাদামি হেয়ারকালারে চেস্টনাট শেডের ছোঁয়া। লম্বা সাদা পাথরের ঝোলানো দুল, ব্রেসলেট আর আংটিতে মোহনীয় সাজ সম্পন্ন করেছেন এই সুন্দরী অভিনেত্রী।

গরমের সময় সুন্দর আর টিপটপ থাকতে কি করবেন জানুন

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

Spread the love

Check Also

অ্যান্ড্রয়েড

অ্যান্ড্রয়েড এর জন্য ঝুঁকিপূর্ণ যে অ্যাপসগুলি

অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জগতে অ্যান্ড্রয়েড বেশির ভাগ মানুষ ব্যবহার করে।স্মার্টফোনের জন্য প্রতিনিয়ত তৈরি হচ্ছে নতুন সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *