Friday , 3 May 2024

অ্যানাল সেক্স কি ? এটি সম্পর্কে বিস্তারিত

অনেকে জানেন যে যৌন মিলনের অনকে রকমরে আসন অঅছে যেগুলো আয়ত্ব করলে সেক্স যেমন সুমধুর হয়, একঘেয়েমি আসে না তেমনি যৌন মিলনকে বিশেষ আসন অবলম্বন পূর্বক দীর্ঘ করা সম্ভব। আজকের টিপস হলো সেক্সের একটি আসন যার নাম অ্যানাল সেক্স। অ্যানাল সেক্স মানে পায়ুপথে সঙ্গম। বেশির ভাগ ছেলেরই সেক্স ফ্যান্টাসিতে অ্যানাল সেক্স থাকে। কিন্তু মেয়েদের ক্ষেত্রে এটি সবসময় সত্যি নয়। কিছু মেয়ে অ্যানাল সেক্সকে ভালবাসে, কিন্তু অনেকেই অ্যানাল সেক্সকে ঘৃণা করে। অ্যানাল সেক্সে মেয়েদের একটা অন্য রকম স্যানসেশন দেয়। তার ভ্যাজায়না দিয়ে নয় কিন্তু আপনার পেনিসটা তার শরীরের ভিতরে ঢুকছে এটা তার জন্য একটা অন্যরকম আনন্দদায়ক ব্যপার। আর তার রেক্টাম আপনার পেনিসকে চেপে ধরবে। তার ক্লিটরিস কে আপনি স্টিমুলেট করতে পারেন অ্যানাল সেক্সের মাঝে। এভাবে অ্যানাল সেক্সে অনেক মেয়েই অর্গ্যাজম লাভ করে থাকে। যারা অর্গ্যাজম সম্পর্কে জানেন না তারা এখান থেকে অর্গ্যাজম (Orgasm) সম্পর্কে কিছু ধারণা নিন।

অন্য দিকে অনেক মেয়ে অ্যানাল সেক্সকে অপছন্দ করার কারণ অ্যানাল সেক্স অনেক ক্ষেত্রেই প্রচন্ড ব্যথা দেয়। অ্যানাসের রেক্টাম এতে কোন কিছু ঢোকার জন্য তৈরি হয় নি, বরং বের হওয়ার জন্য তৈরি হয়েছে। ভ্যাজায়না পেনিস ঢোকার সময় বা বাচ্চা বের হওয়ার জন্য স্ট্রেচ করে। কিন্তু অ্যানাস সেটা করে না। এছাড়া অ্যানাল সেক্সের ফলে অনেক ক্ষেত্রেই মল বের হয়ে যায়, আর সেটা অনেক মেয়েই লজ্জাকর মনে করে এবং সে তার পুরুষের সামনে নিজেকে এভাবে উপস্থিত করতে চায় না। বিশ্বের বিভিন্ন দেশে আ্যানাল সেক্সের ব্যাপক প্রচলন রয়েছে। তবে অ্যানাল সেক্স (পায়ূপথে সঙ্গম) ইসলামে নিষিদ্ব করা হয়েছে। তবে আপনি চাইলে সেক্স টয় ব্যবহার করে আপনার সঙ্গিনীকে আ্যানাল সেক্সের মজা দিতে পারেন।

 

যেভাবে সেক্স টয়ের মাধ্যমে অ্যানাল সেক্সকে আনন্দদায়ক করে তুলবেনঃ
১. ভ্যাজায়নার মত রেক্টাম লুব্রিক্যান্ট তৈরি করে না। তাই অনেক বেশি লুব্রিক্যান্ট ব্যবহার না করলে আপনার সঙ্গিনী ব্যথা পাবে। পেট্রোলিয়াম জেলী ব্যবহার না করে সিলিকন বেসড লুব ব্যবহার করুন।
২. অ্যানাল সেক্সের জন্যও ফোরপ্লে অনেক জরুরী। সে যখন হর্নি হবে তখন তার শরীর অ্যানাল সেক্সের জন্য আরও প্রস্তুত হবে। তার সারা শরীরে হাত ঘষে কিস করে হর্নি করে তুলুন। তার অ্যাস দুইটি চাপুন, কিস করুন। শুরুতে অ্যাসে ফিঙ্গারিং দিয়েও শুরু করতে পারেন। তাকে সেক্সুয়ালি রিল্যাক্সড করে তুলুন। দেখবেন একটা সময় সেও পাগল হয়ে যাবে অ্যানাল করার জন্য।
৩. অ্যানাল সেক্সে ভ্যাজায়নালের মতই বিভিন্ন রোগ ছড়ায়। তাই অ্যানাল করার পর সেক্স টয় ভ্যাজাইনায় ঢুকানোর আগে অবশ্যই ধুয়ে নিবেন। তাছাড়া কখনো আপনার স্পার্ম আপনার সঙ্গীনীর রেক্টামে ফেলবেন না। এতে তার শরীরেরও ক্ষতি হতে পারে।

 

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *