Tuesday , 18 June 2024

যৌন জীবনে আপনি এই ভুলগুলো কি করে যাচ্ছেন?

অনেক পুরুষই তাদের যৌন জীবনে কিছু ভুল ধারণা নিয়ে আছেন। যেমন অনেকেই মনে করেন তার যৌন জীবনটি শুধু বিছানাতেই সীমাবদ্ধ। আর কি হতে পারে? তারা মনে করেন এতেই তার সঙ্গিনীটি সুখী।

 

যৌন জীবনে আপনি এই ভুলগুলো কি করে যাচ্ছেন?
আসলে তা কিন্তু নয়। এভাবেই ভুল করে যাচ্ছেন অনেকেই। তবে আপনি চাইলে সহজেই এই ভুলগুলো এড়িয়ে চলতে পারবেন। তাহলে জেনে নিন কি কি ভুল হয়ে থাকে যৌন জীবনে।

– ছেলেদের ক্ষেত্রে সেক্স হল অনেকটা বৈদ্যুতিক আলোর মতো। সুইচ অন-সুইচ অফ। কিন্তু মেয়েদের ক্ষেত্রে ব্যাপারটা অত দ্রুত ঘটে না৷ তাই পুরুষদের উচিত সারা দিনে সুযোগ পেলেই সঙ্গিনীকে জড়িয়ে ধরার, হাতে হাত রাখার, দু’জনে মিলে মজার-মজার কথা বলা, যাতে আপনার সঙ্গিনী বুঝতে পারে তার প্রতি আপনার অনুরাগ কতটা। আপনার সঙ্গিনী যদি আপনার সঙ্গ নিরাপদ এবং নিশ্চিন্ত মনে করেন তাহলেই আপনাদের সেক্স লাইফ সুখের হবে।

যৌন ক্ষমতা বৃদ্ধি করার উপায় দেখে নিন

– বেশির ভাগ মেয়েরাই তাদের সঙ্গীতে বলতে পারেন না যে তারা মিলনে তৃপ্ত হয়েছেন কিনা। তাই কোনও দ্বিধা না করেই সঙ্গিনীকে জিজ্ঞেস করুন, তাঁর কী রকম অনুভূতি হল কিংবা তিনি কি আরও অন্য কিছু চাইছিলেন।

পড়ুন যৌন মিলনের ক্ষমতা বাড়াতে ভায়াগ্রা বানান তরমুজ দিয়ে
– মেয়েদের মুড নির্ভর করে তাঁদের ঋতুচক্রের ওপর। আজ শরীরের কোনও বিশেষ অংশ সেনসিটিভ থাকলে, পরের দিন শরীরের অন্য অংশ সেনসিটিভ হয়ে থাকে৷ ফলে, পুরুষদের নজর রাখা উচিত সেই মুহূর্তে তার সঙ্গিনী ঠিক শরীরের কোনও অংশে সাড়া দিচ্ছেন। তাই পুরুষদের ধৈর্য ধরে এই অনুসন্ধান প্রক্রিয়া চালিয়ে যেতে হবে।

দেখতে পারেন সেক্সের পূর্বে যৌন শক্তি বাড়াবার ঔষধ সেবন কি আদেও উচিত ?

– অনেক পুরুষেরাই তাঁর সঙ্গিনীর শুধুমাত্র শারীরিক উদ্দীপনার দিকটাতেই লক্ষ্য করেন, কিন্তু মানসিক উদ্দীপনার দিকটা আর চোখে পরে না। তাই এক্ষেত্রে আপনাকে শৃঙ্গার পর্বে আরও একটু কল্পনাপ্রবণ হয়ে উঠতে হবে।

– আপনার সঙ্গিনীকে শুধুমাত্র শারীরিক মিলনই তৃপ্ত করবে এমন ধারণা ভুল। এমনও হতে পারে তিনি তৃপ্ত হবেন কেবল আপনার মুখের কথাতেই।

– অনেক পুরুষই মনে করেন মিলনের ক্ষেত্রে কোনো ছলাকলার দরকার নেই। এই ধারণাটিও ভুল। সফল যৌন জীবনের Sexual life জন্য সিডাকশন বা ছলাকলার সবচেয়ে বেশি প্রয়োজন। কারণ একমাত্র সফল ছলা কলাই আপনার সঙ্গিনীকে উত্তেজিত করতে পারে অনেকটাই।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *