Friday , 20 September 2024

তামিল নায়িকা রেশমির মতো সুন্দর হতে চান?

ভারতে এ মুহূর্তে সবচেয়ে আলোচিত তারকা অভিনেত্রীদের মধ্যে দক্ষিণের তামিল নায়িকা রেশমিকা মান্দানা অনেকটা এগিয়ে। রেশমিকার  সৌন্দর্যের জাদু ছড়িয়ে পড়েছে সবখানে। ৫ প্রসাধনী রেশমিকার মেকআপ ব্যাগে থাকেই, নায়িকার সৌন্দর্যের রহস্য লুকিয়ে আছে সেগুলোতেই। তা কী কী চলুন জেনে নিই—

তামিল
তামিল নায়িকা রেশমির মতো সুন্দর হতে চান

ক্লিনজার

রেশমিকার রূপচর্চার প্রথম ধাপে রয়েছে ক্লিনজিং। ত্বক ভেতর থেকে পরিষ্কার না রাখলে যেকোনো সমস্যা খুব দ্রুত হানা দেয়। সেই ঝুঁকি এড়াতে ক্লিনজার ব্যবহার করেন তিনি। তা ছাড়া স্বাস্থ্যকর ত্বকের জন্য ক্লিনজারের গুরুত্ব অপরিসীম।

সিরাম

শুধু চুলে নয়, ত্বকের চাই সিরামের স্পর্শ। আর তাই রাশমিকা প্রতিদিন ত্বকে ব্যবহার করেন সিরাম। এই প্রসাধন ত্বক ভেতর থেকে সজীব এবং সতেজ করে তোলে। ত্বকে বলিরেখা পড়তে দেয় না। ত্বক নরম এবং কোমল রাখে।

সানস্ক্রিন

প্রখর রোদ থাকুক কিংবা মেঘলা দিন, সানস্ক্রিন ব্যবহার করতে ভোলেন না রাশমিকা। বেশি এসপিএফ যুক্ত সানস্ক্রিন সূর্যরশ্মির হাত থেকে রক্ষা করে ত্বক। অকালবার্ধক্যের ঝুঁকিও কমায়।

ময়েশ্চারাইজার

শুটিং থেকে ফিরে মেকআপ মোছার পর ময়েশ্চারাইজার মাখেন রাশমিকা। কিংবা শুধু ময়েশ্চারাইজার মেখেও বাইরে বেরিয়ে যান। ময়েশ্চারাইজার ত্বক ভেতর থেকে আর্দ্র রাখতে সাহায্য করে।

লিপগ্লস

সব সময় গাঢ় লিপস্টিকে ঠোঁট রাঙাতে ভালোবাসেন না রাশমিকা। তাই শুধু লিপগ্লস ঠোঁটে ঘষেই বেরিয়ে প়ড়েন কখনও। লিপস্টিক ঠোঁট শুষ্ক করে তোলে। তাই ঠোঁটের আর্দ্রতা বজায় রাখতে লিপগ্লসেই ভরসা তার।

নারিকেল এর উপকারিতা শুধু চুলেই না জানুন?

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধন্যবাদ আমাদের সাইটের সাথে থাকার জন্য।

Spread the love

Check Also

ব্রণ

পিঠ ভরে গিয়েছে ব্রণ? খরচ না করেই ঘরোয়া উপকারে মিলবে মুক্তি!

অষ্টমীর দিন পিঠখোলা ব্লাউজ পরে কেতা তো দেখাতেই হবে। কিন্তু সেই সময় যদি পিঠে জ্বলজ্বল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *