Friday , 26 April 2024

মেয়েদের কিছু জিনিস যা ছেলেদের দুর্বল করে দেয়

প্রতিটি পুরুষই চায় তার সঙ্গীনি হবে খুব রূপসী এবং আকর্ষণীয়। আর মেয়েদের কিছু আলাদা গুনাবলী রয়েছে যা একজন পুরুষকে তার দিকে আকৃষ্ট করার জন্য যথেষ্টই বলা চলে। চলুন জানা যাক পুরুষদের মোহিত করা নারীদের সেই সব গুনগুলি কি কি ?

সুগন্ধী :
মেয়েদের শরীরের মিষ্টি সুগন্ধ পুরুষের মনে নেশা ধরিয়ে দেয়। এটি বাধ্যতামুলন নয় যে মেয়েকে কোন একটি পারফিউম ব্যবহার করতেই হবে;মেয়েদের শরীরে প্রাকৃতিক ভাবে যে গন্ধ থাকে তা পুরুষ বধে একধরনের প্রাকৃতিক অস্ত্র।

লম্বা পা :
বেশিরভাগ পুরুষ সুঠাম লম্বা পা এর মেয়েকে সুন্দরী মনে করে থাকে। সম্প্রতি টুইটারে চালানো জরিপে এই ফলাফল পাওয়া গেছে।

হাই হিল :
মেয়েদের হাই-হিল অনেক পুরুষের জন্য আরো একটি আকর্ষণ। অনেক পুরুষকেই দেখা যায় মেয়ের সুন্দর পা তথা সুন্দর জুতা যুক্ত পা পছন্দ করে থাকে।

ধর্মীয় বিশ্বাস :
মেয়েরা কতটা ধার্মিক তার চেয়ে সে ধর্মিয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোগার মাত্রা নির্ভর করে।

আত্মবিশ্বাস :
পুরুষকে আকৃষ্ট করতে একটি মেয়ের আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে মেয়ে তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।

হাস্যজ্জলতা :
সদা হাস্যজ্জল মেয়েকে পুরুষের পছন্দের শীর্ষে রাখে। ঘোমরামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ।

বক্রাকার কোমর :
পুরুষ নারীর কোমরের খাঁজ তথা কার্ভ দেখতে পছন্দ করে। নিতম্ব শরীরের সাথে মানানসই হওয়া সৌন্দর্য্যের অন্যতম একটি আনুষাঙ্গিকতা।

পরিপাটি :
পুরুষ নারীর পরিপাটি সাজের পাগল। তবে তা অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্য্য মনে হতে হবে।

নাম ধরে ডাকা :
অনেক পুরুষ তাদের স্ত্রীর মুখে তাদের নাম শুনতে চান। বিশেষ করে স্বামী-স্ত্রী একা থাকলে স্বামীর কানে ফিসফিস করে তার নাম উচ্চারন করে কথা বলা অনেক পুরুষের জন্য আনন্দদায়ক বিষয়ও বটে।

সূত্র:বাংলাসেক্সহেল্থ
আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

Spread the love

Check Also

বিবাহিত নারী ছেলেদের যেসব কথায় দূর্বল হয়

বিবাহিত নারী ছেলেদের যেসব কথায় দূর্বল হয়- নারী বলতে পৃথিবীর অন্যতম প্রাণী মানুষের স্ত্রী-বাচকতা নির্দেশক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *