Tuesday , 18 June 2024

পায়ুপথ বা মলদ্বার দিয়ে সহবাস করা হারাম জানুন ইসলামিক দৃষ্টিতে

হাদীস সমূহ আর পূর্বে আয়াতের অর্থ অনুযায়ী স্ত্রীর নিতম্বে (পায়ুপথ) সহবাস করা হারাম।

“তোমাদের স্ত্রীরা তোমাদের ক্ষেত স্বরূপ, অতএব যেভাবে ইচ্ছা সহবাস করতে পারো।” আর এ ব্যাপারে আরো অনেক হাদীস রয়েছে।

পায়ুপথ বা মলদ্বার দিয়ে সহবাস
প্রথম হাদীসঃ উম্মু সালামাহ (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেন, মুহাজিরগণ যখন মদীনায় আনসারদের নিকট আগমন করলেন তখন তাদের মহিলাদের বিবাহ করলেন। আর মুহাজির মহিলারা চীৎ হতো, কিন্তু আনসারী মহিলারা চীৎ হতো না। একদা এক মুহাজির ব্যক্তি তার আনসারী স্ত্রীকে এরূপ ইচ্ছা করল, কিন্তু সে আল্লাহর রাসূলকে জিজ্ঞেস না করা পর্যন্ত তা করতে অস্বীকৃতি জানাল। উম্মু সালামাহ বলেন, সেই মহিলা রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর নিকট আসল, কিন্তু জিজ্ঞেস করতে লজ্জাবোধ করল। তাই উম্মু সালামাহ তাকে জিজ্ঞেস করলেন, অতপরঃ “তোমাদের স্ত্রীরা তোমাদের জন্য ক্ষেতস্বরূপ, তোমরা যেভাবে ইচ্ছা ব্যবহার করতে পারো”-(সূরা আল-বাকারাহ ১২৩) আয়াতটি অবতীর্ণ হয়। তিনি বললেন না, শুধুমাত্র একই রাস্তায় সহবাস করা যাবে।

ওরাল সেক্স বা মুখমেহন সম্পর্কে ইসলাম ধর্ম কি বলে? জেনে নিন

দ্বিতীয় হাদীসঃ ইবনে আব্বাস (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেন, একদা উমার বিন খাত্তাম (রাঃ) রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর নিকট আগমন করলেন। অতঃপর বললেন, হে আল্লাহর রাসূল! আমি ধ্বংস হয়ে গেছি। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বললেন তোমাকে কিসে ধ্বংস করল? তিনি বললেন, আমি রাতে আমার সওয়ারী পরিবর্তন করেছি। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কোন উত্তর দিলেন না। অতঃপর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর নিকট এই আয়াত “তোমাদের স্ত্রীরা তোমাদের জন্য ক্ষেতস্বরূপ, তোমরা যেভাবে ইচ্ছা ব্যবহার করতে পারো”-(সূরা আল-বাকারাহ ১২৩) অবতীর্ণ করা হলো। তিনি বললেন, সামনে কর পিছনে কর, আর নিতম্ব ও ঋতুস্রাব থেকে বেঁচে থাক।

পড়ুন আপনি কি জানেন? রোদ পুরুষদের যৌন উত্তেজনা বাড়ায় !
তৃতীয় হাদীসঃ আরবী……….

খুযাইমাহ বিন সাবিত (রাঃ) থেকে বর্ণিত, নিশ্চয় এক ব্যক্তি নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে মহিলাদের নিতম্বে সহবাস করা সম্পর্কে বা পুরুষ মহিলার নিতম্বে সহবাস করা সম্পর্কে জিজ্ঞেস করল। নবী সাল্লাল্লাহু “আলাইহি ওয়া সাল্লাম উত্তর দিলেন যে, বৈধ। অতঃপর যখন সে ফিরে যাওয়ার ইচ্ছা করল, নবী সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম তাকে ডাকলেন বা তাকে ডাকার আদেশ করা হল, সুতরাং তাকে ডাকা হল। নবী সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম বললেন, তুমি কেমন বললে? কোন দুই ছিদ্রতে (যোনি) পিছন থেকে সম্মুখে হাঁ এটা বৈধ, না পিছন থেকে পিছনে, না বৈধ না। নিশ্চয় আল্লাহ হক-এর ব্যাপারে লজ্জাবোধ করেন না। তোমরা মহিলাদের নিতম্বে সহবাস করোও না।

ওরাল সহবাসে লিপ্ত

ওরাল সহবাসে লিপ্ত -Oral Sex

চতুর্থ হাদীসঃ আরবী……….

যে ব্যক্তি তার স্ত্রীর নিতম্বে সহবাস করবে আল্লাহ তার দিকে দেখবেন না।

পঞ্চম হাদীসঃ আরবী……..

যে ব্যক্তি মহিলাদের নিতম্বে সহবাস করবে সে অভিশপ্ত।

ষষ্ঠ হাদীসঃ আরবী…………

যে ব্যক্তি ঋতুবর্তিনী বা স্ত্রীর নিতম্বে সহবাস করে অথবা কোন জ্যোতিষের নিকট আসে, অতঃপর তার কথাকে সত্য প্রতিপন্ন করে, তাহলে মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর উপর যা অবতীর্ণ হয়েছে তা সে অস্বীকার করল।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *