Wednesday , 24 April 2024

জীবনে কত জনের সঙ্গে যৌন মিলন করা উচিৎ জেনে নিন

যৌন মিলনে এক স্বর্গীয় সুখ অনুভুত হয়। আপনার সমস্ত জীবনে ঠিক কতজনের সঙ্গে যৌন মিলন করতে হবে। তা কি আপনে জানেন? সদ্য ব্রিটিশ সমীক্ষা জানালেন, সবচেয়ে আদর্শ সংখ্যা দশ জন। আপনার চোখ কপালে তোলার আগে বিষয়টা বিশদ ভাবে জেনে নেওয়া যাক।

 

কত জনের সঙ্গে যৌন মিলন করা উচিৎ
বর্তমানে মোট এক হাজার মানুষের ওপর সদ্য অনলাইন সমীক্ষা চালিয়েছে ব্রিটেনের বৃহত্তম ডেটিং সাইট IllicitEncouters.com। বেশির ভাগ ইউজার শিকার করেছেন, জীবনে অন্তত ১০ জন সঙ্গীর সাথে যৌন মিলনের অভিজ্ঞতা সঞ্চয় করা প্রয়োজন। তাঁদের মতে, এর থেকে কম অভিজ্ঞতা থাকার মানে সেই ব্যক্তি যৌনতায় নিতান্ত আনাড়ি আছে।

কাউগার্ল যৌন পজিশন সম্পর্কে জেনে নিন

আর এই ডেটিং সাইটের তদন্তে ক্রিশ্চিয়ান গ্র্যান্ট জানিয়েছেন, বর্তমানে দ্রুত বদলে যাচ্ছে ডেটিংয়ের প্রক্রিয়া। তবে মনে হচ্ছে আমরা আগের চেয়ে এই ব্যাপারে বিপুল ভাবে সহিষ্ণু এবং অ্যাডভেঞ্চার প্রিয়। তবে এই সমীক্ষা যদি ১০ বছর আগে করা হতো, তাহলে মানুষ এমন শয্যা সঙ্গীকেই চাইতেন যাঁর যৌন অভিজ্ঞতা তুলনায় অনেক কম।

পড়ুন কিভাবে প্রেম করবেন, কেন করবেন আর কেন করবেন না
সমীক্ষা অনুসারে, বর্তমানে আধুনিক পুরুষ এমন যৌনসঙ্গীকে পছন্দ করছেন যাঁর ১০ বা তার বেশি সংখ্যক পুরুষের সাথে সঙ্গমের অভিজ্ঞতা আছে। অন্যদিকে সংখ্যাটা ২০ এর ওপরে হলে সেই মহিলার প্রতি যৌন আগ্রহ হারিয়ে ফেলেছেন বেশিরভাগ পুরুষ।
সমীক্ষার রিপোর্ট বলছে, প্রায় ৩৫% নারী এবং ৩০% পুরুষ জানালেন, তাঁদের সাথীরা আগে যাঁদের সাথে যৌন মিলন করেছেন তাঁদের সেল নম্বর পেতেও আগ্রহী।

এই ডেটিং ওয়েবসাইটের করা আগের সমীক্ষায় জানা গিয়েছিল, পুরুষের থেকে মহিলারা যৌনতার বিষয়ে অনেক বেশি নমনীয় ও সহনশীল। শুধু সেটাই নয়, জানা গেছে রোম্যান্টিক পরিস্থিতিতে পুরুষের থেকে মহিলাদের যৌন ইচ্ছা অনেক বেশি জেগে ওঠে।

নোর্তর দাম বিশ্ববিদ্যালয়ে সমাজবিদ্যার অধ্যাপিকা এলিজাবেথ অরা ম্যাকক্লিনটক বলেছেন, ‘পুরুয ও মহিলা, দুজনের প্রতি যৌন ইচ্ছা থাকার কারণে পুরুষের তুলনায় নারীর যৌনসঙ্গী বেছে নিতে বেশি সুবিধা হয়।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *