Wednesday , 24 April 2024

যে গোপন ১০ টি ইচ্ছা নারী কখনোই প্রকাশ করে না

প্রত্যেক মানুষের কিছু গোপন ইচ্ছা , চাওয়া – পাওয়া থাকে । তবে এগুলো প্রকাশ করে না। বিশেষ করে মেয়েরা এই কাজে ওস্তাদ । কিছু কিছু জিনিস আছে, যেগুলো একজন নারী সবার অগোচরে চাহিদা করেন কিন্তু মুখে সম্পূর্ণ বিপরীত কথা বলেন ।তাহলে আসুন জেনে নি নারীদের ১০ টি গোপন আকাঙ্খার কথা , যেগুলো মনে মনে খুব চান কিন্তু কাউকে তা জানতে দেন না ।
১) অসল কথা হলোপ্রেত্যেক ময়েই চায় তার স্বমী আর্থিকভাবে স্ববলম্বী হোক। লক্ষ্য করলে দেখবেন অনেকে প্রেম করে কিন্তু বিয়ে করার কথা বললে প্রেমিকিা বলে একটা ভালো চাকরি কর তরাপর। নরীদের বেশিরবাড়ের চাওয়া এটাই।.
২) ছেলেদের থেকে মেয়েরা সব সময় একটা সাজালো গোছালো সংসার চায়। এটা সম্ভব শুধু ছোট পরিবারে বড় পরিবারে ও সম্ভব তবে কষ্টকর। একারণে অধিকাংশ মেয়েরা চায় একক পরিবার , যৌথ পরিবার আদৌ বর্তমান মেয়েরা পছন্দ করে না।৩) বাহ্যিকভাবে একটা মেয়েকে ভারোভাবে চেনা যায় না।প্রত্যেক নারী নিজেকে তার বন্ধুদের মাঝে আকর্ষণীয় এবং যৌবনময়ী হয়ে উঠতে চায় এই বিষযটা সে প্রকাশ করে না, মনে মনে রাখে।

৪) প্রত্যেক নারী চায় সে ফর্সা হতে। সে ফর্সা থাকুক আর না থাকুক ফর্সা হওয়ার চেষ্টা সে করবেই। ।

৫) মেয়েরা কখনই তার স্বমীর মুখে অন্য নারীর গুনকীর্তন শুনতে পছন্দ করে না।সে চাইবে তার স্বমী যেন একমাত্র তাকেই চাক।

৬) মেয়েরা মুখে মুখে বলতে পারে সে নিজের দেহের ওজন নিয়ে সে কখওনোই চিন্তা করে না কিন্তু অাসলে সে চায় নিজেকে চান স্লিম ও যৌবনময়ী শরীরের অধিকারী করতে।

৭) মেয়েদের মেয়েদের ভিতর অনেক ঈর্ষা। একজন মেয়ে অন্য একজন মেয়ের সাফল্য কখনোই দেখতে পারে না।

৮) সকল নারী চায় তার প্রিয় মানুষটি তার কথা সবসময় মেনে চলুক, তার কথা সবসময় পালন করুক,সে মনে করে তার অনেক দ্বায়িত্ব।

৯) একজন ছেলে তার বযস এবং চেহারা নিয়ে ততোটা না ভাবলেও একজন নারী চায় তার চেহারায় যেন বয়সের কালো ছাপ না পড়ে।

১০) breast cup size একটি মেয়ে তার বুকের স্তন অনেক গুরুত্বপূর্ণ মনে করে। নারীরা স্তনের ব্যাপরে খুবই সজাগ,খুব গুরুত্বপূর্ণ বলে মনে করে। কারণ পুরুষকে আকর্ষণ করার মেইন অঙ্গ এটা। এজন্য নারী চায় স্তন থাকুক সবসময় আকর্ষণীয় ও যৌবনদীপ্ত।

Spread the love

Check Also

ঠান্ডা পোশাকের ফ্যাশন তপ্ত রোদে

গরম পড়েছে । পথ নেই আর বাঁচবার । ফ্যাশন মাথায় থাক, আরাম চাই আগে । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *