Tuesday , 18 June 2024

নিজেকে নিয়ে যা ভাবনা আর বৈশিষ্ট্য

‘আমি কেন এমন হলাম, আমি কেন সেরকম হলাম না’ এই আফসোসের কারণে অনেকেই নিজের জীবনের সাথে অন্যের তুলনা করে থাকেন । বুঝে উঠার বয়সের পর থেকে মানুষের নিজেকে নিয়ে আফসোসের সীমা পরিসীমা নেই ।  কিন্তু সৃষ্টিকর্তা প্রতিটি মানুষকেই একেবারে সম্পূর্ণ ভিন্ন ধাঁচে তৈরি করেছেন। প্রতিটি মানুষকে একেবারেই আলাদা ধরণের ব্যক্তিত্ব দিয়েছেন । আর প্রত্যেকেই নিজের নিজস্বতায় শ্রেষ্ঠ। নিজেকে নিয়ে আফসোস না করে বরং নিজের ব্যক্তিত্বকে জেনে নেয়া উচিত ।  আপনি জানেন কি আপনি কোন ধরনের মানুষ এবং আপনার ব্যক্তিত্ব কি ধরণের নিজেকে নিয়ে যা ভাবনা আর বৈশিষ্ট্য তা আপনার শারীরিক কিছু বৈশিষ্ট্য প্রকাশ করতে পারে ? নিজেকে জেনে নেয়া উচিত । হাতের আঙুলের মাধ্যমেও প্রকাশ পায় আপনার ব্যক্তিত্ব । আপনার হাতের শুধুমাত্র বুড়ো আঙুল আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক তথ্যই প্রকাশ করতে পারে। অবাক হচ্ছেন ? অবাক হলেও এটি সত্যি । জ্যোতিষশাস্ত্রে কিন্তু এই ব্যাপারে অনেক তথ্যই রয়েছে ।

নিজেকে নিয়ে যা ভাবনা আর বৈশিষ্ট্য

আপনি অনেক আত্মবিশ্বাসী এবং জীবনের ব্যাপারে অনেক উৎসাহী একজন মানুষ । আপনি জীবনে অনেক কিছু করতে চান, আপনি চান সকলেই আপনাকে এক নামে চিনুক । আপনি সকল কাজেই অনেক উৎসাহী থাকেন। আপনি যদি কাওকে ভালোবাসেন তাহলে তার জন্য সবকিছু করতে রাজি থাকেন । আপনার ভালোবাসা অবসেশনের পর্যায়ে পড়ে বলতে গেলে। যদি সামান্য কারণেও আপনার ভালোবাসার মানুষটি আপনার থেকে একটু দূরে চলে যান তাহলেই আপনার রাতের ঘুম হারাম হয়ে যায় ।

আপনি জীবন নিয়ে অনেক বেশী ভাবেন এবং আগে থেকেই বেশ কিছু ব্যাপারে প্ল্যান করে রাখতে পছন্দ করেন । এই কাজটি আপনাকে জীবনে সফলতা আনতে অনেক বেশী সহায়তা করে থাকে । আপনি অনেক শান্ত একজন মানুষ, যতো যাই ঘটুক না কেন আপনি মাথা তান্দা রেখে কাজ করতে বেশী পছন্দ করেন । ভালোবাসার ক্ষেত্রেও আপনি অনেক বেশী ধিরস্থির । আপনি আবেগের বশবর্তী হয়ে কিছুই করেন না । অনেক পরিকল্পনা রয়েছে আপনার ভালোবাসা নিয়ে। চোখে দেখা ব্যাপারগুলো নিয়েই বিবেচনা করেন তা সেটি জীবনের ক্ষেত্রেই হোক বা ভালোবাসার ক্ষেত্রেই হোক না কেন ।

আপনি অনেক বেশী বিশ্বস্ত এবং ভরসাযোগ্য একজন মানুষ । আপনাকে সকলেই বিশ্বস্ত মানুষ হিসেবে জানে এবং আপনি অন্যের কথা গোপন রাখাতেই বিশ্বাসী । সে কারণে সকলে আপনার উপর ভরসা রাখতে পছন্দ করেন। আপনার দৃষ্টি অনেক তীক্ষ্ণ, অর্থাৎ আপনি কোনো একটি ব্যাপার খুবই মনোযোগের সাথে দেখেন এবং ব্যাপারটি নিয়ে চিন্তা করতে পছন্দ করেন । ভালোবাসার ক্ষেত্রেও আপান্র আচরণ একইরকম। আপনি প্রথম দেখাতেই প্রেম বিষয়টিতে একেবারেই বিশ্বাসী নন । আপনি অনেক দেখে, ভেবে বুঝে সম্পর্কে জড়াতে পছন্দ করেন ।

 

মেয়েরা ঘরের যে সকল কাজে স্বামীর সহযোগিতা পেতে চায়

 

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না।

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

Spread the love

Check Also

বড় বোন থাকলে তার কিছু মজার দিক সম্পর্কে জেনে নিন

যখন ভাইবোনের সাথে কোনো বিষয় নিয়ে ঝগড়া বেঁধে যায় তখন অনেকেই মনে করেন বাবা মায়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *