Monday , 4 March 2024

হাত ঘড়ি কিভাবে পুরুষের ব্যক্তিত্ব ফুটিয়ে তোলে

হাত ঘড়ি যেমন সময়ের তেমনি স্টাইলের ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয় । প্রয়োজন আর ফ্যাশনের সম্মিলিত এক নাম হতে পারে হাতঘড়ি । আগে অবশ্য সময় দেখার জন্যই ঘড়ির ব্যবহার ছিল । কিন্তু মুঠোফোনের আবির্ভাবে তার প্রয়োজনীয়তা কমতে থাকে । কিছুদিন এভাবে চললেও এখন ফ্যাশন অনুষঙ্গ হিসেবে আবারও হাতঘড়ি চলে এসেছে এক নম্বরে । ব্যক্তিত্ববান পুরুষের প্রয়োজন আর ফ্যাশনের মিশেল ঘটেছে হাতঘড়ির চেহারা আর ব্র্যান্ড  ।

হাত ঘড়ি
হাত ঘড়ি কিভাবে পুরুষের ব্যক্তিত্ব ফুটিয়ে তোলে

টিনএজার:

টিনএজাররা স্পোর্টস ঘড়ি পরতে বেশি পছন্দ করে । বর্তমানে তরুণদের পছন্দের তুঙ্গে রয়েছে মোটা চেইন আর বড় ডায়ালের ঘড়ি ।  কেউ আবার পছন্দের হিরোর চুজকে নিজের চুজে পরিনত করেন । তাদের গেটআপ আর ঘড়ি দুটোই ভক্তদের রপ্ত করা চায় । পড়ুয়াদের ফ্যাশন বরাবরই চোখে বাধার মতো থাকে, এখনও তাই । হাতের সঙ্গে মানানসই ঘড়িই সব সময় পরতে হবে, তাদের কাছে ব্যাপারটা ঠিক তেমন নয় । বেমানানই তাদের কাছে মানান হয়ে ওঠে কখনো কখনো । সেখানে চিকোন হাতে খুব ভারি ঘড়ি বা বেল্টের ঘড়ি স্থান করে নিতে পারে ।

 

অফিসিয়াল:

অফিসিয়াল পোশাকে সাজের পূর্ণতা আনতে পছন্দের একটি ঘড়ি থাকা চাই-ই । চাকুরিজীবীদের জন্য ঘড়িটা খুবই গুরুত্বপূর্ণ । তবে এক্ষেত্রে অবশ্যই নিজের চেহারা, সাজ, দৈহিক গঠনকে প্রাধান্য দেয়া চাই । সবকিছুর মধ্যে আবার বাছাই করা ব্র্যান্ড নিয়েও চলে সহকর্মীদের ভেতর নীরব প্রতিযোগিতা ।

ঘড়ির দাম:

ঘড়ির দাম নির্ভর করে এটি কোন ব্র্যান্ডের ঘড়ি তার ওপর । এখনকার হাতঘড়ির বাজারগুলোতে ভিন্ন ব্র্যান্ডের প্রায় সব হাতঘড়িই পাওয়া যায় । এক্ষেত্রে টাইটান ব্র্যান্ডের ঘড়ি পাওয়া যাবে ২ হাজার ৮৭৫ টাকা থেকে ১৮ হাজার ২০০ টাকায়, ফাস্ট ট্রাক ৪ হাজার ৬২০ থেকে ৮ হাজার ২২০ টাকায় । আর ওমেগা ব্র্যান্ডের ঘড়ির দাম শুরু হয়েছে ১ লাখ টাকা থেকে। এছাড়াও ওরিয়েন্ট ৩ হাজার ৫০০ থেকে ৫০ হাজার টাকা, রোমার ১২ হাজার ৫০০ টাকা থেকে ৬০ হাজার টাকা, টিসোর্ট ২৫ হাজার থেকে লাখ টাকা, ইয়ার্ডো ৪০ হাজার থেকে ২ লাখ টাকা, প্যারিলাইনার ৫ হাজার থেকে ৩০ হাজার, ট্যাগহিয়ার ৫০ হাজার থেকে ৫ লাখ, রোমানসন পাঁচ হাজার থেকে ৪৫ হাজার, ওয়েস্টার ২ হাজার থেকে ১৫ হাজার, সিটিজেন ১ হাজার ৭০০ থেকে ৩০ হাজার টাকায় পাওয়া যাবে ।

ব্রান্ড:

ব্রান্ড ঘড়ি ছাড়াও চায়না থেকে আমদানিকৃত নন-ব্রান্ড কালারফুল রাবার, চেইন ও কাপড়ের বেল্টে তৈরি বিভিন্ন ঘড়ির দাম পড়বে ২২০ টাকা থেকে ৪৫০ টাকা পর্যন্ত । আর এলইডি যুক্ত ডিজিটাল ঘড়ির দাম পড়বে ৩৫০ টাকা থেকে ৬৫০ টাকার মধ্যে । এছাড়া নন-ব্র্যান্ডের হাতঘড়ি ৩০০ থেকে এক হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। ব্র্যান্ডের ঘড়িগুলোতে সাধারণত এক থেকে দুই বছরের বিক্রয়োত্তর সেবা থাকে । কেনার আগে এটি ভালোভাবে জেনে নিন ।

ছেলেদের স্টাইলিশ দেখানোর সাজসজ্জা

 

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না।

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

ধন্যবাদ আমাদের সাইটের সাথে থাকার জন্য।

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

Spread the love

Check Also

শুধুই মেয়ে পটাতে চান? জেনে নিন পটানোর ৭টি টিপস

শুধুই মেয়ে পটাতে চান? জেনে নিন পটানোর ৭টি টিপস- ১. আপনি কি ভাই খুব ফিটফাট/ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *