Sunday , 28 April 2024

ডেটিংয়ের জন্য প্রস্তুতি , ছেলে আর মেয়েদের না জানলে লস

ডেটিং (ইংরেজি: Dating) হলো দুইজন মানুষের মধ্যে বিদ্যমান রোমান্টিক সম্পর্কের একটি অবস্থা, যখন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া বা ঘনিষ্ঠ সঙ্গী হওয়ার জন্য দেখা করে।  এটি পূর্বরাগের একটি প্রকরণ, যা একটি প্রেমিক যুগল নিজেই অথবা অন্যদের সাথে সামাজিক ক্রিয়াকর্মের মাধ্যমে প্রতিষ্ঠিত করে।সব বিষয়ে নারী আর পুরুষের মধ্যে বিশেষ পার্থক্য থাকে না । যেমন ডেটিংয়ের বিষয়টি । প্রথম বা পরের যেকোনো একটি ডেটিং-ই হোক না কেন, দুজনই একে অপরের মনের মতো হওয়ার চেষ্টা করেন । এ বিষয়ে পুরুষরা কিছুটা প্রস্তুতি নিলেও মেয়েদের আয়োজন থাকে ব্যাপক । এখানে দেখে নিন ডেটিংয়ের জন্য প্রস্তুতি , ছেলে আর মেয়েদের না জানলে লস।  ডেটিংয়ের সময় যে ৭টি কাজ দুজনই করে থাকেন, তবে পদ্ধতি ভিন্ন হতে পারে

ডেটিংয়ের জন্য প্রস্তুতি , ছেলে আর মেয়েদের না জানলে লস

সময় : সব ছেলেদের একটাই অভিযোগ, মেয়েরা রেডি হতেই প্রচুর সময় ব্যয় করে । আবার ডেটিংয়ে প্রেয়সীকে অপেক্ষায় না রাখাটা থাকে প্রেমিকের অন্যতম লক্ষ্য । ডেটিংয়ের সময়ের বহু আগে থেকেই বুঝে-শুনে প্রস্তুতির কাজ সেরে ফেলা উচিত দুজনেরই ।

পোশাক : পুরুষরা এমন পোশাক খোঁজেন যা রুচিশীল এবং পরিষ্কার । খুব বেশি জাঁকজমক এবং খুব বেশি ক্যাজুয়াল পোশাক এড়িয়ে চলা থাকে তাদের লক্ষ্য । নারীদের বেলায় বহু ঝক্কি পোহাতে হয় । তারা কি পরবেন এবং লুকটা কেমন দেবেন, তা নিয়ে বেশ সময়ক্ষেপণ হয়। আজ কি একটু সেক্সিভাব নেবেন, নাকি সাধারণ বেশে অপরূপা হয়ে উঠবেন ।

শেভিং : ডেটিংয়ে যাওয়ার আগে পুরুষদের কিছু সময় যায় আয়নার সামনে । বিদঘুটে দাড়ি থাকলে ঝটপট শেভিংয়ের পর ফেসিয়ালের কাজটিও সেরে নেন তারা । আর মেয়েরা বোগল এবং প্রয়োজনে পা দুটোও শেভ করে নেন । এ ছাড়া ভ্র-জোড়ার দেখভালও করে নেন ।

মেকআপ : নারীদের যেকোনো একটি সিদ্ধান্তে আসতে হয় । মেকআপের পলেস্তারা দেবেন, নাকি নেইল পলিশ ও লিপগ্লস দিয়েই কাজ সারবেন । পুরুষদের কাজ থাকে দেহটাকে যেন ফ্রেশ লাগে । এ জন্যে গোসল বা চেহারাটা ভালোমতো পরিষ্কার করে নেওয়াই থাকে তাদের জরুরি কাজ ।

ব্যাগ : অনুষ্ঠান বা ডেটিং বা অন্য কাজে যাওয়ার ক্ষেত্রে নারীর ব্যাগের বিষয়টি গুরুত্বপূর্ণ । পার্কে বা রেস্টুরেন্টে ডেটিংয়ে গেলে সুন্দর একটা ক্লাচ মানানসই । ডেটিংয়ে পুরুষরা হাতে বহন করার কিছু নিতে চান না । প্রয়োজনীয় ওয়ালেট বা রুমাল তো পকেটেই থাকে ।

উপদেশ : এ কাজে মেয়েরা তার বন্ধুদের কাছ থেকে নানা উপদেশ নিতে পছন্দ করেন । কোন পোশাকটি পরলে ভালো হবে বা কোন জুতো জোড়া পায়ে লাগাবেন ইত্যাতি । আর ছেলেরা স্নায়ুচাপে ভুগলে দুই-একজন বন্ধুর কাছ থেকে সাহস নেন ।

পিরিয়ড : পুরুষরা বেঁচে গেছেন এর হাত থেকে । কিন্তু ডেটিংয়ের দিন যদি মেয়েটির ঋতু শুরু হয়, তবে এর চেয়ে বিরক্তিকর আর কিছু নেই । এ ক্ষেত্রে বাড়তি সতর্কব্যবস্থা নিতে দারুণ সাবধান থাকতে হয় মেয়েদের ।

 

যা দেখে বুঝতে পারবেন মেয়েটি ভালো না খারাপ

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না।

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব

 

Spread the love

Check Also

বয়সের

বয়সের ছাপ দূর করতে এই ভুল ধারণাগুল মেনে চলছেন?

বয়সের ছাপ বয়স হলেই আস্তে আস্তে বাড়বে এইটাই স্বাভাবিক নয় কিহ? আয়নায় ফাইন লাইনস কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *