Sunday , 21 April 2024

আলোচিত মুশতাক-তিশা

তিশা মানেই বর্তমান আলোচিত অধ্যায়।আলোচিত মুশতাক-তিশা দম্পতিকে ‘ভুয়া ভুয়া’, ‘ছি ছি’ স্লোগান দিয়ে ধাওয়া করেন একুশে বইমেলার দর্শকরা। পরিস্থিতি এতটাই উত্তেজনা ছড়িয়েছিল যে, পুলিশ-আনসারের প্রহরায় বইমেলা থেকে বের হতে হয়েছে। বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।স্বর্ণলতা নিউজ থেকে আরো কিছু জানার পর নিউজ পাড়া জম জম করছে।

তিশা
আলোচিত মুশতাক-তিশা

তারা একটি বইও লিখেছেন, যা বইমেলা থেকে সরাতে বাধ্য করা হয়েছে।
দিশার বাবার চেয়ে ৮ বছরের বড় ৬০ বছরের খন্ডকার মোস্তাক ১৮ বছরের এই মেয়ের সাথে চুকিয়ে প্রেম করে বিয়ে করে আলোচনার শীর্ষে রয়েছেন। তারা স্বপরিবারে বেড়াতে বের হন।
কখনো অসম বয়সের এই দম্পতি নিজেরা ফেসবুক লাইফে সাংবাদিক সেজে একে অপরের কাছে প্রশ্ন করে ভাইরাল হয়েছেন। অনেক গণমাধ্যমে স্বপ্রণোদিত হয়ে সাক্ষাতকারও দিয়েছেন। তবে এতদিন তা সমালোচনার মধ্যে আটকে ছিল।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ঢাকায় একুশে বইমেলায় এসে তোপেরমুখে পগেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে তাদের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট গেট দিয়ে বইমেলা থেকে বের হতে দেখা যায়।

জানা যায়, শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের মিজান পাবলিশার্সের সামনে উপচে পড়া ভিড় ছিল দর্শনার্থীদের। মুশতাকের লেখা ‘তিশার ভালোবাসা’ এবং ‘তিশা অ্যান্ড মুশতাক’ বই হাতে নিয়ে পাঠকদের বই কিনতে উৎসাহিত করছিলেন মুশতাক-তিশা দম্পতি। হঠাৎ একদল দর্শনার্থী এসে তাদের ‘ভুয়া ভুয়া’ বলে তাড়া করেন। এসময় আনসার সদস্যরা মুশতাক-তিশা দম্পতিকে নিরাপত্তা দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউেটর গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।প্রসঙ্গত, কিছুদিন আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করে আলোচনায় আসেন। এসময় তারা ভালোবেসে একে অপরকে বিয়ে করেছেন বলে জানান। তাদের বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।
সমাজ সচেতন মহলের মন্তব্য-তারা ভাইরাল হতে এমন সব কর্মকান্ড করে বেড়াচ্ছেন। যা নতুন প্রজন্ম মেনে নিতে পারছেন না।

শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৪,
-“স্বর্ণলতা নিউজ”

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

ধন্যবাদ আমাদের সাইটের সাথে থাকার জন্য।

আশাকরি আমাদের আপডেট এবং টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *