Monday , 4 March 2024

সহবাস করার ছবি ও আসন যেগুলো দ্বারা স্ত্রীকে দ্রুত আর্গাজম দেওয়া যায়

সহবাস করার সব পজিশন সম্পর্কে আপনি জানেন। সম্ভবত আপনি কাউগার্ল, স্পুনিং, ডগি স্টাইলগুলোর তালিকাও জানেন। তারপরও আপনার ডক্টর সহবাস করার ছবি সহ বেশ কিছু আসন অপনারদের দেখাবে। যেগুলো দ্বারা খুব সহজে সঙ্গঅনিকে অর্গাজম দেওয়া যাবে।

আমাদের কিছু পরামর্শ হলো সহবাস করার জন্য লিঙ্গ ৪৫ ডিগ্রী অবস্থানই সেক্স করার সবথেকে ভালো পজিশন। আপনি কি সর্বাক্তক আসনে সঙ্গীকে তৃপ্তি দিতে চান? তাহলে নিচের িযে সহবাস করার ছবি গুলো দেওয়া হচ্ছে সেগুলো অনুসরণ করুন।
৪৫ ডিগ্রীতে সহবাস অনেকের কাছে ভীতিকর মনে হচ্ছে। আমার আপনাদের সবাইকে ৪৫ ডিগ্রী পজিশনে সহবাস করার পরাশর্শ দিচ্ছি না। আমরা বলছি না যে আপনি সব 45 লিঙ্গের অবস্থানের চেষ্টা করতে হবে না ।একই রাতে, যাহাই হউক না কেন শুধু আপনার লিঙ্গ অবস্থানে প্লেবুক এইসব প্যাচসমূহ যোগ, তাই আপনি প্রস্তুত যখন সময় আসে করছিএবং ভুলবেন না: লিঙ্গের অবস্থানের সেক্সের জন্য সূত্র মাত্র অংশ. আবিষ্কার কিভাবে বিছানায় শুরু আর শেষ করতে হবে।

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে। যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না। আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

ফেসবুক পেজ

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *