Wednesday , 24 April 2024

দাঁড়িয়ে সহবাস করার বিষয়ে ইসলামের বিধান কি?

আজকের প্রশ্ন:ঘরে দাঁড়িয়ে সহবাস করার বিষয়ে ইসলামের বিধান কি?

প্রশ্নঃ ইসলামে দাঁড়িয়ে সহবাস করা বিধান কি? অনেকে বলে দাঁড়িয়ে সহবাস করলে নাকি সন্তান বোবা হয়, এটা-সেটা আরো কতক রকমের কথা বলে এই গুলো কি সত্য?

ইসলামে দাঁড়িয়ে সহবাস করার বিষয়ে উত্তরঃ দাঁড়িয়ে সহবাস করা ইসলামে নিষিদ্ধ নয়। স্বামী স্ত্রী যেরকম আসনে সহবাস করতে ইচ্ছে হয়, সেরকম আসনেই যোনিপথ দিয়ে সহবাসের আনন্দে লিপ্ত হতে পারবে (Vagina যোনিপথ Tight করুন ঘরে বসেই)। দলীল স্বরূপ পবিত্র কোরআনের এই আয়াত টি যথেষ্ঠ। “তোমাদের স্ত্রীরা হলো তোমাদের জন্য শস্য ক্ষেত্র। তোমরা যেভাবে ইচ্ছা তাদেরকে ব্যবহার কর। আর নিজেদের জন্য আগামী দিনের ব্যবস্থা কর এবং আল্লাহকে ভয় করতে থাক।

আর নিশ্চিতভাবে জেনে রাখ যে, আল্লাহর সাথে তোমাদেরকে সাক্ষাত করতেই হবে। আর যারা ঈমান এনেছে তাদেরকে সুসংবাদ জানিয়ে দাও। (আল-কুরআনঃ সুরা-বাকারা-আয়াত ২২৩) এখন কেউ যদি বলে, দাঁড়িয়ে সহবাস করা ইসলামে নিষিদ্ধ, দাঁড়িয়ে সহবাস করলে এটা হয়, সেটা হয়, তাহলে তাঁর বক্তব্য হবে কুরআন বিরোধী। সবার জ্ঞানের জন্য একটি কথা বলে রাখি, পবিত্র কুরআন এমন একটি গ্রন্থ যার একটি আয়াত দিয়েই অনেক কিছুর জবাব দেওয়া যায়। পবিত্র কুরআনের এই আয়াত দিয়ে আল্লামা নুরুল ইসলাম ওলীপুরী মুনাফিকের চরিত্র নামক বয়ানে তসলিমা নাসরীনের প্রশ্নের (পুরুষেরা একত্রে ৪টি বিবি রাখতে পারলে নারীরা কেনো পারবে না) জবাব দিয়েছেন।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *