Thursday , 2 May 2024

কাউগার্ল যৌন পজিশন সম্পর্কে জেনে নিন

অনেকের কাছেই যৌনতার সময় ‘ওম্যান অন টপ’ মানে কাউগার্ল বেশ মোহনীয় বিষয় বলে মনে হতে পারে। কিন্তু কাউগার্ল মোটেও নিরাপদ নয়। যৌনতার সময় কোন অবস্থান মানুষের আঘাত পাওয়ার সম্ভাবনা বাড়ে এমন এক গবেষণায় দেখা গেছে, নারীর উপরে অবস্থানই সবচেয়ে বিপজ্জনক। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টেলিগ্রাফ।

যৌনতায় সবচেয়ে বিপজ্জনক অবস্থান হলো ‘কাউগার্ল’ নামে পরিচিত একটি পজিশন। অনেকে একে ‘হর্সরাইডিং’-ও বলে থাকেন। এ পজিশনে নারী উপরে থাকে। গবেষকরা জানাচ্ছেন, ‘কাউগার্ল’ পজিশনে যৌনতার সময় আঘাত পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। এ অবস্থানে যৌনতায় হাড় ভাঙার সম্ভাবনাও সবচেয়ে বেশি থাকে।

কাউগার্ল পজিশনে মূল সমস্যাটি হয় নিয়ন্ত্রণের ওপর। এ ক্ষেত্রে নারীর দেহের ওজন পুরুষের যৌনাঙ্গের ওপর পড়ে, যার ফলে অনেক সময় সঠিকভাবে চাপ প্রয়োগ হয় না। ফলে এদিক-ওদিক হয়ে দুর্ঘটনা ঘটতে দেখা যায়। অন্যদিকে সাধারণভাবে প্রচলিত যৌনতার আসনগুলো কিছুটা নিরাপদ। বিশেষ করে যে আসনে পুরুষের ওপর পূর্ণ নিয়ন্ত্রণ থাকে, তাই নিরাপদ বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *