Monday , 4 March 2024

কীভাবে বুঝবেন নারী যৌন মিলনে (sexual intercourse) আগ্রহী কিনা?

একজন নারীর বেশ কিছু লক্ষণ দেখে অনুমান কার যায় যে, সে Sex করতে আগ্রহী না অনাগ্রহী। স্বভাবিকভাবে বাহ্যিক এবং অভ্যন্তরীন বেশ কিছু লক্ষণ দেখে নির্ণয় কার সম্ভব যে, নারীর যৌন উত্তেজনা উঠেছে কিনা। চলুন সেই লক্ষণগুলা সম্বন্ধে একটু জানার চেষ্টা করি।

১. নারীর ঠোঁট দেখে বুঝা যাবে যে, সে (sex) যৌনমিলনে আগ্রহী কিনা। নারী যখন যৌন মিলনে আগ্রহী হবে তখন তার ঠোঁটে রক্তিম ভাব দেখা দেয়।নারীর ঠোঁট তখন স্বাভাবিকের থেকে লাল রং ধারণ করে।

২. নারীর গালের চারপাশে ও রক্তিম ভাব দেখা দেয়। নিঃশ্বাস অনেকটা ভারী হয়ে আসে।

৩. যৌন উত্তেজনা উঠলে অনেক নারী আছেন যারা হালকা হালকা করে ঘামেন।

৪. যখন যৌন উত্তেজনা দেখা দিবে তখন পুরুষের সমান্যতম স্পর্শে নারী শিহরণ অনুভব করে অথ্যাৎ যৌন উত্তেজনাকালে নারীর শরীর স্পর্শকাতর হয়ে ওঠে।

৫. যৌন উত্তেজনাকালে নারী আপনার কাছে আসতে বাধ্য, তােই সে যতই লাজুক প্রকৃতির হোক না কেন। সে মুখে হয়ত নাও বলতে পারে , তবে সে আপনাকে আকার ইঙ্গিতে বুঝানোর চেষ্টা করবে। লাজুকতার মাত্রা তার কম থাকলে সে আপনার কাছে এসে বসবে, চুমুও খেতে পারে।

৬. নারীর স্তনযুগল স্বভাবিকের থেকে একটু বড় হবে। স্তন সোজা আকার ধারণ করবে। স্তন বৃন্ত জেগে উঠবে।

৭. নিচে যনী দিয়ে কামরস বের হবে। যার কারণে যনীপথ পিচ্ছিল আকার ধারণ করে।

৮. যৌন মিলনকালে সে পাগলের মত হয়ে উঠবে। যেমন: সে আপনাকে বেশি কাছে টেনে নিবে, জোরে দেহের সাথে চেপে রাখবে,কামড়ে দিতে পারে, নখ দিয়ে শরীরে আঁচড়ে ও দিতে পারে। মূলত চরম উন্মদনায় সে এগুলো করে। সে নিজেকে নিয়ন্ত্রন করতে পারে না।

৯. মিলনকালে আপনি নিজেই বুঝবেন , নারী প্রকৃত তৃপ্তি পাচ্ছে কিনা? যদি প্রকৃত তুপ্তি পায় তবে সে আস্তে বা জোরে ছোট ছোট আওয়াজ করবে।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *