Wednesday , 24 April 2024

যৌনতায় “মানসিক শক্তি” হচ্ছে সবচেয়ে শক্তিশালী যৌন-অঙ্গ

এমন অনেক পুরুষ আছেন যাদের মানসিক শক্তি খুবই দুর্বল।তারা মনে করেন হয়ত সে তার স্ত্রীকে প্রকুতপক্ষে সুখ দিতে পারবে না, এটা আসলে সঠিক নয় । সম্পূর্ণ দুর্বল মানসিক শক্তি এমন চিন্তাধারার জন্য দায়ী।

 

যে সকল পুরুষ তার যৌন ক্ষমতা নিয়ে বেশি দুশ্চিন্তা করেন মনে মানসিক শক্তিহীনতায় ভোগেন তারা স্ত্রীদের সুখি করতে ব্যার্থ হয়। মনে জোর রাখুন এবং মনে রাখুন যৌন-ক্রিয়া শিক্ষার বিষয়, মানসিক শক্তি সবল না করলে প্রকুতপক্ষে যৌনকর্মে সফলতা পাবেন না। শুরুর দিকে যদি আপনি ভাল দক্ষতা দেখাতে না পারেন তবে মাথার মধ্যে অপরাধবোধ রাখবেন না মানসিক শক্তি অটুট রাখুন। একজন নারী এবং একজন পুরুষ পরষ্পরের শরীর এবং ভাললাগার বিষয়গুলো ক্রমশঃ জ্ঞাত হবে তখন তারা দুজন মিলেই শারীরিক মিলনের সত্যিকার আনন্দ উপভোগ করতে পারবে।

নারীদের বলছি: দ্রুত বীর্যস্থলনে শুধুমাত্র পুরুষের দোষ নেই – আপনার সহযোগীতার বিষয়টি এর সাথে সরাসরি জড়িত। আপনি নিজও কিগ্যাল ব্যয়ামের মাধ্যমে পালভিক ফ্লোর পেশীর নিয়ন্ত্রন করা শিখে আপনার তৃপ্তি পাবার মাত্রা বাড়াতে পারেন। যন্ত্র হয়ে পড়ে থেকে আপনার সঙ্গির মানসিক অশান্তির কারন হবেন না। পরষ্পরের শরীর সম্পর্কে জানুন এবং সে মতে কর্যকর পদক্ষেপ নিন।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *