Friday , 12 April 2024

মেয়েদের দুধ মর্দন এবং চোষার সঠিক কৌশল

এই পোষ্টটি অনেকের কাছে খারাপ মনে হতে পারে। তবে প্রকৃত যৌন শিক্ষ অর্জন করতে হলে আপনাকে মেয়েদের দুধ (নিজ সঙ্গিনীর স্তন) মর্দন বা চোষার সঠিক কৌশল অবশ্যই জানা উচিত। কারণ মেয়েদের প্রত্যেকটি অঙ্গ স্পর্শকাতর, যেগুলো পর্যাপ্ত আদরের অভাবে তৃপ্ত হয় না। যদি প্রত্যেকটি অঙ্গকে জয় করা সম্ভব হয় তবেইিএকজন নারীকে খুশি করা সম্ভব।

অনেক ছেলেই জানেন না সঠিক নিয়মে মেয়েদের দুধ কিভাবে চোষা এবং টেপা যায়। অথচ শুধুমাত্র দুধে হাত এবং মুখ চালিয়ে একটি মেয়েকে ১০০% কাবু করে ফেলতে পারেন। দুধ /স্তন/ব্রেস্ট, মেয়েদের শরীরের আকর্ষনীয় অংশ গুলোর মাঝে একটি। সেক্সের সময় নারদের স্তনে আদর না করলে তো হয়ই না। সেই দুধ স্পর্শ করার সময় কিছু জিনিস খেয়াল রাখা উচিত। প্রত্যেক মেয়েরই তার দুধকে নিয়ে আলাদা কিছু চাওয়া থাকে। সেই চাহিদা গুলো কিভাবে পূরণ করবেন তা নিয়েই আপনার ডক্টর বাংরা স্বাস্থ্য পোর্টালের পক্ষ থেকে কিছু টিপস দেওয়া হলঃ

১/ কারো দুধ বড় কারও বা দুধের আকার আবার ছোট। সে হিসাবে দুধের স্যাটিস্ফেকশন ও আলাদা হয়। সাধারনত স্বাভাবিকের চেয়ে একটু বড় দুধের সেন্সিটিভ কম হয়, ছোট দুধের তুলনায়। এসব দুধ সাইড দিয়ে, জিহবা দিয়ে, এবং হাত দিয়ে টিপে আদর করা উচিত। এছাড়া দুধে হাল্কা কামড় ও দেওয়া যায়। সাধারনত এসব দুধ একটু জোড়ে চাপলেই বেশি মজা পায় মেয়েরা।

২/ ছোট দুধ সাধারনত খুবই সেন্সিটিভ হয়। এসব দুধ বেশি জোড়ে না টিপে হাতে পুরোটা নিয়ে আস্তে আস্তে চাপলে মেয়েরা বেশি মজা পায়। এছাড়া হাতের তালু এবং আঙ্গুল দিয়ে দুধের নিপলে আদর করুন এবং সামান্য টেনে ছেড়ে ঝাকি দিন।

৩/ একটু ঝোলানো দুধগুলো সবচেয়ে কম সেন্সিটিভ হয়। এসব দুধে আদর করার জন্য চিত করে শুইয়ে নেওয়াই ভাল।

দুধে বিভিন্ন ধরনের স্পর্শ সেক্সকে অনেক বেশি রঙ্গিন করে তোলে। এরকম কিছু স্পর্শের কথা বলা হল।

১/ নিপল স্পর্শ না করে দুধের চার দিকে হাল্কা আঙ্গুল চালান। দুধের নিচের জায়গায় হাত ঘষুন। গলার নিচে কিস করুন। দুধের চার পাশ লিক করুন। তার দুধের সাথে আপনার বুক ঘষুন। এগুলো মেয়েদের জন্য অনেক জোরালো সেক্স টিজ।

২/ দুধের নিপল সাক করুন। কিন্তু প্রথমেই খুব জোড়ে নয়। আস্তে আস্তে জিহবা ঘুরিয়ে। হালকা করে কিস দিন নিপলে। আঙ্গুল তার মুখে নিয়ে ভিজিয়ে তার নিপলেই আবার লাগাতে পারেন। এতে সে অনেক বেশি টার্ন অন হয়ে পরবে। বেশ কিছুক্ষন আস্তে আস্তে সাক করুন দুধ । সে পাগল হয়ে গেলে তবেই জোড়ে করবেন।

৩/ নিপল আঙ্গুলের মাঝে নিয়ে ঘুরান, টুইস্ট করুন। নিপল ভিতরের দিকে হাল্কা চাপ দিন। এরপর কিছুটা জোরে দুধ চাপুন। নিপল মুখে নিয়ে জোরে সাক করুন। ভালবাসুন তার দুধকে।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *