Tuesday , 25 June 2024

সঙ্গমকালে লিঙ্গ শক্ত না হওয়ার কারন ও সমাধান

সঙ্গমকালে লিঙ্গ শক্ত না হওয়ার প্রশ্নটা যদি এমন হয় যে, আমি কিছুদিন আগে বিয়ে করেছি। বিয়ের আগে আমি প্রায়ই হস্তমৈথুন করতাম। আগের তুলনায় আমার লিঙ্গ শক্ত হত না। কিন্তু দুইদিন আগে সহবাসের আগে উত্তেজিত হয়ে আর আমার লিঙ্গ শক্ত হয়না এবং স্বাভাবিক ভাবেই আছে। আমি অনেক চেষ্টা করেও লিঙ্গ শক্ত করতে পারলাম না। আমার নববধূ আমার ঘরে লিঙ্গ শক্ত না হওয়ায় খুবিই হতাশায় এবং কি করব বুঝতে পারছি না। এখন আমার আত্মহত্যা ছাড়া আর কিছুই করার নেই।

উত্তরঃ মাত্র দুদিন লিঙ্গ শক্ত হয়নি বলে কেউ অবার আত্মহত্যার কথা ভাবে নাকি? ওসব বাজে চিন্তা ছাড়ুন, জীবন একটি মূল্যবান বস্তু, তাকে আত্মহত্যা করে খামোখা নষ্ট করবেন কেন? প্রথম প্রথম বিয়ের পর অনেকেরই লিঙ্গ শক্ত না হওয়া ; দৃঢ়তা ও উত্তেজনা সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, লিঙ্গ শক্ত না হওয়া ; দৃঢ়তা না আসা ও উত্তেজনা না অঅসা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই। দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা।

লিঙ্গ শক্ত (লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ কি? জেনে নিন)কিংবা উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ শক্ত নিজে থেকেই হয়ে উঠবে। কাজেই নিজের লিঙ্গের দিকে মন না দিয়ে বৌয়ের শরীরের দিকে মন দিন। বৌকে “হট” নাইট ড্রেস পড়ে সামনে আসতে বলুন। দুজনে একসাথে বসে উত্তেজক গল্প করুন বা পর্ন ফিল্ম দেখুন বা পর্ন গল্প পড়ুন। বৌয়ের পোশাক ধীরে ধীরে খুলুন, তার যৌনাঙ্গে মুখ দিয়ে আদর করুন।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *