Monday , 4 March 2024

যৌনমিলনের সঠিক সময় ব্যপ্তি ভুল ধারনা ০৩

বিয়ের প্রথম দিকে কিংবা অবিবাহিত অবস্থায় ছেলেরা যে বিষয়টি নিয়ে চিন্তিত থাকে তা হলো – সে কত সময় ব্যপি যৌনমিলন করতে সক্ষম?

যৌনমিলনের সঠিক সময় ব্যপ্তি ভুল ধারনা ০৩
যৌনমিলনের এর সাথে সম্পর্কিত কিছু কথাঃ

যৌনকাম একপ্রকার “সুনিপুন কৌশলি খেলা”। একজন ফুটবল খেলোয়াড় জীবনের প্রথমদিন খেলতে নেমেই গোল দিতে পারবে বলে আপনার মনে হয়? অথবা যে লোকটি সাইকেল চালাতে জানেনা তার হাতে একটা সাইকেল তুলে দিলেই সে ফুরফুর করে তা চালাতে শুরু করবে? হ্যাঁ এসব খেলার সাথে যৌনমিলনের কোন মিল নেই বটে – তবে যা আমি বলতে চাইছি তা হলো “নিয়মিত অনুশীলন না করে আপনি একজন পারদশী পুরুষ/নারী হতে পারবেন না”।

দেখতে পারেন

যৌনমিলনের পর গোসল করলে কি গর্ভধারণ এড়ানো যায়?
যৌনমিলনে নিয়ে একটি গল্প (সত্যি গল্প):

এক এলাকার এক ছেলে মধ্যপ্রাচ্য থেকে গিয়ে বাবা-মায়ের পছন্দে বিয়ে করলো। বিয়ের পরদিন বউ বাবার বাড়ীতে গিয়ে আর ফেরত আসেনা। মেয়ে সরাসরি বলে দিলো ছেলেটি যৌনমিলনে ! অনেকে এটাকে আরো রঙ লাগিয়ে লজ্জাজনক কাহীনি এলাকায় ছড়িয়ে দিলো। ছেলেটি তারপর অনেকদিন ঘর থেকে বের হলোনা। কিছুদিন পরে সে ছুটি শেষ হবার আগেই গোপনে মধ্যপ্রাচ্যে তার কর্মস্থলে ফিরে আসেলো। বাবা মা অনেক খুজেও কোন মেয়ের অভিবাবককে রাজি করাতে পারলো না। মেয়ে পক্ষ যখন এলাকায় খোঁজ নিতে এসে আগের ঘটনার কথা শুনে তখন পিছু হটে যায়।

দেখতে পারেন অনিরাপদ যৌনমিলনের পর যা যা করনীয় জেনে নিন
বছরখানেক পরে দেশে গিয়ে সে তার খালাতো বোনকে বিয়ে করলো – কিন্তু এবার বিয়েতে আর কোন সাড়া-শব্দ নেই। দুই মাসের মাথায় মেয়েটি গর্ভবতী হলো। যেহেতু এ ছেলের বিয়ে কিছুটা কাঁদামাখা ছিলো তাই এলাকার ওপেন সিক্রেট হয়ে গেলো “তার বউ অন্তঃসত্বা।” কথিত এই ছেলেটি আমার প্রাইমারী স্কুলের সহপাঠি ছিলো – তাই একদিন বিকেলে রাস্তায় দেখা হওয়ায় আমি সরাসরিই জিজ্ঞেস করলাম – কিরে তুইতো শুনছি পারিস না, তাহলে বিয়ে হতে না হতে বাবার খাতায় নাম লিখালি কি করে? ছেলেটি আমাকে বললো – দ্যাখ বাসররাতে যৌনমিলন করতে আমি অনেকটা ধস্তাধস্তি যুদ্ধ করে তার কাপড় খুলতেই গিয়ে অনেকটা সময় কেটে গেছিলো – তাই মুল কাজ শুরুর আগেই আমার স্থলন হয়ে শেষ হয়ে গেছিলাম। পরবতীতে সারা রাত আর তাকে রাজি করাতে পারলাম না। তার একটাই কথা “তুমি পারবে না – শুধু শুধু আমার স্বতীত্ব নষ্ট হবে!” পরদিন সে বাবার বাড়ী গিয়ে আর ফিরত আসলো না – মেয়েপক্ষের কথা হলো ২/১ দিন স্বামীর বাড়ী থাকলে মেয়েকে পরবর্তীতে বিয়ে দিতে পারবে না। এই কারনে তারা আমার ক্ষমতা থাকা স্বত্বেও আমাকে সে মেয়েটি পরীক্ষা না করেই এত বড় একটা অপবাদ দিয়ে আমার চরিত্রে কলঙ্ক লাগিয়েছে…

দেখতে পারেন যৌনমিলনের পরেও নারীদের “ভার্জিন” থাকার উপায় (ভিডিওসহ)

পুরুষঃ প্রথমদিনেই আপনি বাঘের ভুমিকায় অবতীর্ন হবার ক্ষমতা নাও পেতে পারেন – তার মানে এই নয়যে আপনি যৌনমিলনে অক্ষম!নারীঃ কি করে আপনি আশা করেন একজন ছেলে প্রথমরাতেই আপনাকে সুখ সাগরে ভাসিয়েঁ দেবে?সময়কে সম্মান করুন।

# অবিবাহিত অবস্থায়ঃ

প্রাপ্তবয়স্ক অনেক পুরুষ জীবনের কোন না কোন পর্যায়ে সামন্য হলেও হস্তমৈথুনের বদঅভ্যাস থাকে। মুলতঃ হস্তমৈথুনকালীন বীর্যস্থলনের সময়ের উপর ভিত্তি করে বিয়ের আগে সকল পুরুষের মনে যৌনমিলনে একপ্রকার ভয় থাকে “আমি পারবো তো?”

দেখতে পারেন যৌনমিলন মুত্রাশয় এবং মুত্রনালীর ক্যান্সারের ঝুকি কমায়
হস্তমৈথুনের সময় পুরুষের একমাত্র ধ্যান থাকে কি করে শরীর থেকে রস নিষ্কৃত করা যায়। খুব কম পুরুষই হস্তমৈথুন উপভোগ করে করেন – শাররীক তৃপ্তির জন্য কিছুটা ভাললাগা অনুভুত হলেই মেরুদন্ড তাথা মস্তিষ্কে চাপ দিয়ে বীর্যস্থলনে ব্যস্ত হয়ে পড়ে। হস্তমৈথুনে অধিক সময় ক্ষেপনের জন্য কোনপ্রকার মানসিক চাপ/আগ্রহ থাকেনা। অন্যদিকে হস্তমৈথুনে বীর্যপাত ঘনিয়ে এলে তা থামানোর কোন চেষ্টা করা হয়না।

পড়ুন পরিচিত কারো সাথে যৌন /সেক্স বিষয়ক নিয়ে স্বপ্ন দেখার কারন কি?
দেখতে পারেন যৌনমিলন দীর্ঘস্থায়ী করার উপায়
# বিবাহিত অবস্থায়ঃ

একজন পুরুষ শুধু তার একার ভাল লাগার জন্য যৌনমিলন /শাররীক মিলন করেন না। তার একমাত্র ধ্যান থাকে তার স্ত্রীকে কিভাবে পরিতৃপ্ত করবে? (মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চরম সুখ দেওয়ার উপায়) বিষয়টি অনেকটা নিজ মালিকানার অফিসে ইচ্ছেমত কাজ করা এবং অন্যের চাকুরীতে বাধ্যতামুলক কোন এ্যসাইনমেন্ট কমপ্লিট করার মত। একটি কাজের জন্য যখন অন্যের থেকে চাপ থাকবে তখন আপনি যথাসাধ্য চেষ্টা করবেন কথিত ব্যক্তিটির মনের মত করে কাজটি শেষ করার জন্য। প্রথম থেকেই আপনি ১০০% পারফেক্ট হবেন না। কিন্তু কোন একটি কাজ করতে করতে আপনি নিজ থেকে কিছু ট্রিকস শিখবেন – যা প্রয়োগ করে বিষয়টিকে উপভোগ্য এবং সহজসাধ্য করে তুলতে পারবেন। ঠিক সে রকমই একই নারী/পুরুষের সাথে শাররীক মিলনে / যৌনমিলনে প্রতিদিন আপনি নতুন কিছু ট্রিকস্ শেখেন – যা সম্পর্কে মধু ঢালতে ক্রমাগত কাজ করে।

তাই বাসর রাতে বিড়াল মারতে না পারলেও মনখারাপ করে ঘাপটি মেরে বসে থাকবেন না। কিংবা সর্বরোগের চিকিৎসক কবিরাজ বাবার কাছে হাজির হবেন না। স্বামী-স্ত্রী দুইজন মিলে নিজেদের ভাললাগার গোপন রহস্যগুলো আবিষ্কার করুন। একদিনে ভাল ফলাফলের আশা করবেন না। যা হবে চরম বোকামী। দু’জন দুজনকে যৌনমিলনে তৃপ্তি অর্জনে সাহায্য করুন। দুজনের ভাললাগার জায়গাগুলো জানতে চেষ্টা করুন।

উল্লেখ্য প্রত্যেক নারীর শরীর ইউনিক। একজন নারীর ভাল লাগার ট্রিগার অন্যজনের সাথে নাও মিলতে পারে। কোন নারীর কানে উষ্ঞ নিঃশ্বাস পড়লে সে উত্তেজিত হয়। কারো ঘাড়ের নিচে থাকে তার ট্রিগার পয়েন্ট। কারো আবার স্তনবোটা কিংবা শিরদাড়ায় সকল রহস্য থাকে (নারীকে দ্রুত উত্তেজিত করার সহজ কিছু টিপস)। কোন নারীর কোথায় উত্তেজনা তা অনেক নারী নিজেই যানে না। তাই স্বামী এবং স্ত্রীর দৈত চেষ্টাতে সংবেদনশীল অঙ্গের রহস্য উম্মোচন করে দিনে দিনে আপনাদের যুগল হয়ে উঠতে পারে সুখি যৌনযুগলের উজ্জল উদাহরন।

যৌনমিলনের বিষয়ে আরো কিছু তথ্যঃ

# বিশ্বের সবছেয়ে যৌনসুখী দেশ ফ্রান্স এবং এর প্রধান কারন হচ্ছে যৌনমিলনকালে স্বামী-স্ত্রীর পরষ্পরকে সহযোগীতা করা। আপনার স্বামীকে নির্ভয়ে বলুন, তার কোন আসন/কান্ড আপনার মনে আনন্দের জোয়ার তোলে এবং প্রতিদিন নতুন নতুন যৌনমিলনের পদ্ধতি অবলম্বন করুন – পুরুষ ভাইটি আবিষ্কার করার চেষ্টা করুন কিভাবে আপনি আপনার বীর্যপাত নিয়ন্ত্রন করতে পারেন; এবং নারী খুজে বের করার চেষ্টা করুন কোথায় আপনার সুখের চাবি?

# বিশ্বের সর্বচ্ছ যৌন অসুখী দেশ সৌদি আরব। এর প্রধান কারন এ দেশের মানুষ বিশ্বের সবছে বেশি মেদ-যুক্ত (মোটা) এবং যৌনমিলনে স্বামী-স্ত্রীর মানসিক দুরত্ব।

# ৩০ থেকে ৩৯ বছর বয়সের নারী-পুরুষরাই যৌনজীবনে/ যৌনমিলনে বেশি সুখি। তাজা যুবক যুবতীদের শাররীক উত্তেজনা কম সময়ের ব্যবধানে বার বার হলেও যৌনমিলনকালে তারা বেশি সময় ধরে মিলন করতে পারেনা। অন্যদিকে কম সময়ে বীর্যস্থলনের ফলে তাদের মনে একপ্রকার ভয় এবং দুশ্চিন্তা বাসা বাধেঁ – যা তার সত্যিকারের ক্ষমতাকেই বিলুপ্ত করে দেয়। মনে রাখবেন “৩৫ বছর বয়সের আগে যৌনমিলনের জন্য কোন প্রকার ঔষধ খাবার প্রয়োজন পড়েনা। শুধুমাত্র সুষম খাবার খেলেই আপনি যৌনমিলনে সক্ষম একজন পুরুষ!” অপরদিকে বয়স বাড়ার সাথে সাথে কিছুক্ষন পরপর শরীর উত্তেজিত না হলেও একবার উত্তেজিত হবার পর তা অনেক সময় পর্যন্ত বিদ্যমান থাকে এবং একই সময়ে পরষ্পরের শারীরক প্রয়োজন এবং ভাললাগার জায়গা গুলো জানা থাকার কারনে ৩০ উর্ধো যুগল যৌনজীবনে বেশি সুখী হয়।

সব কথার শেষ কথা “মনের জোর আসল জোর!” শরীর আর শরীরে কখনো মিলন হয়না – মিলন হয় মন আর মনের (প্রমান স্বরূপ বলা যায় – মিলনের সময় স্বামী-স্ত্রী যৌনাঙ্গের চেয়ে পরষ্পরের চোখের দিকে বেশি দেখে থাকেন)

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *