Friday , 19 April 2024

গর্ভের ৮মাস চলাকালীন সময়ে স্ত্রী সহবাস করা কি যায়?

স্বামী-স্ত্রীর সহবাসের মাধ্যমে একজন আরেকজনের কাছে ঘনিষ্ট হন। সহবাসের ক্ষেত্রে, নারীদের চেয়ে পুরুষরাই বেশি আগ্রহ দেখিয়ে থাকেন। সহবাস, সেক্স এই বিষয়গুলি নিয়ে পুরুষদের উৎসাহ যতটা চোখে পরে, নারীদের উত্তেজনা সেই তুলনায় কম। কিন্তু তা বলে কি মহিলারা সহবাস করেন না? নাকি মহিলারা সহবাসে একেবারেই আগ্রহী হন না ? ব্যাপারটা মোটেই তেমন নয়। নারীরা সহবাসে যথেষ্ট আগ্রহী হন এবং রতিক্রিয়ায় সমানভাবে অংশও নেন। কিন্তু সমাজ, পরিবার, আত্মীয় এসবের কথা চিন্তা করে প্রাথমিকভাবে সহবাসে আগ্রহ দেখাতে ভয় পান। কিন্তু পুরুষরা যদি ৫টি কারণ নিয়ে মহিলাদের কাছে হাজির হন, তবে তাঁরা সন্মতি না দিয়ে থাকতে পারেন না।

৮ মাসের গর্ভবতী স্ত্রীর সাথে সহবাস

উত্তরঃ এটা নির্ভর করে আপনার স্ত্রীর সুস্বাস্থ্যের উপর। আপনার স্ত্রীর স্বাস্থ্য গত কোনো সমস্যা না থাকলে তাহলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সহবাস করতে পারেন। এতে সমস্যার কিছু নেই। তবে এসময় সাবধানে সহবাস করতে হয়। গর্ভাবস্থায় করনীয় গুলো জানুন। এবং গর্ভাবস্থায় সহবাসের কিছু আসন আছে। আসন অনুযায়ী সহবাস করলে কোনো ক্ষতির সম্ভাবনা নেই। আমরা এরকম কিছু পোস্ট এর তালিকা আপনার সামনে পেশ করতেছি ২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন ছবিসহ। আপনি উল্লেখিত পোস্ট গুলো একে একে পড়ে নিন।গর্ভাবস্থায় সহবাস সম্পর্কিত তথ্য জেনে নিন।

গর্ভবস্থায় স্ত্রী সহবাস

sex in pregnancy time

আপনার স্ত্রী যেহেতু ৮ মাসের গর্ভবতী তাই আপনি ঘুরে আসুন মা ও শিশু বিভাগ থেকে। আমাদের এই বিভাগে মা ও শিশুর জন্য আছে প্রায় অর্ধশত পোস্ট। যা তাদেরকে অনেক কিছু জানতে সাহায্য করবে। আমাদের কাছে প্রশ্ন করার জন্য আপনাকে ধন্যবাদ। আশা করি আমাদের পোস্ট গুলো আপনাকে দারুন ভাবে সাহায্য করবে।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *