Thursday , 30 May 2024

পছন্দের মানুষের মনোযোগ টানুন

জীবনে সবাই কারো না কারো প্রেমে পড়ে । অনেকের ভাগ্যে এমনও হয়, কাউকে দারুণ ভালোবেসেও তাকে বলতেই পারেন না মনের কথা । কাউকে পছন্দ হয়ে গেলে তার মনোযোগ নিজের দিকে নেওয়াটা জরুরি হয়ে ওঠে । এ কাজে ৫টি কার্যকর পরামর্শ দিয়েছে বিশেষজ্ঞরা
১. প্রথম পরামর্শ হলো আত্মবিশ্বাসী থাকা । এ জিনিসটি না থাকলে আপনি এক পাও এগোতে পারবেন না । আবার অতিরিক্ত আত্মবিশ্বাসীও হওয়া চলবে না । কারণ এতে হিতে বিপরীত হতে পারে । সহজাত আচরণ বজায় রাখতে হবে । আপনার সহজাত ও খোলামেলা আত্মবিশ্বাসী আচরণ পছন্দের মানুষের মনোযোগ কাড়বেই ।
২. পুরোপুরি নিজের মতো থাকুন । কৃত্রিমতা কারোরই পছন্দ নয় । কথা, আচরণ, ভাবভঙ্গিতে নেকামি ভাব থাকলে তা সহজেই স্পষ্ট হয়ে ওঠে । আপনার আচরণে এমন ভাব থাকলে তা মনের মানুষটির মনে বাজে ধারণা সৃষ্টি করবে । তার জন্যে নিজেকে বদলে ফেলার পরিকল্পনা করবেন না । আপনি যেমন, তেমনটাই তার নজর কাড়বে । আর এভাবেই তার মনে স্থান করে নেওয়ার চেষ্টা করে মনোযোগ কাড়ার চেষ্টা করুন ।
৩. যাকে ভালোবেসে ফেলেছেন, তার সঙ্গে মেশার চেষ্টা করুন । আপনারা একই গ্রুপের বন্ধু হলে তো কথাই নেই । অন্য গ্রুপের কোনো ছেলে বা মেয়েকে ভালো লাগলে তার সঙ্গে পরিচিত হোন, কথা বলুন এবং আশে পাশে থাকার চেষ্টা করুন । আন্তরিকভাবে মেশার প্রবণতা সবারই ভালো লাগে । আপনার পাশে থাকার এই প্রাণবন্ত ইচ্ছা তাকে মুগ্ধ করবে এবং মনোযোগ কাড়তে ও সাহায্য হবে ।

পছন্দের মানুষের মনোযোগ টানুন

৪.পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা মনের মানুষের মনে স্থান পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে । মনে হবে, এর সঙ্গে পছন্দের মানুষের মনোযোগ আকর্ষণের সম্পর্ক কি? কিন্তু বিশেষজ্ঞদের বহু গবেষণায় প্রমাণ মিলেছে নিয়মিত চুলে শ্যাম্পু করা, বডি স্প্রে ব্যবহার করা, দাঁত মাজা, মুখ ক্লিনজার দিয়ে ফ্রেস রাখা ইত্যাদি সত্যিই নজরে পড়ে । আপনার পরিচ্ছন্নভাব প্রিয় মানুষের নজরে পরবেই ।
৫. হাসি এমন এক ওষুধ যা আপনাকে সবার মনের পছন্দের আসনে স্থান করে দেবে । তাই ভালো লাগা মানুষটির প্রতি আন্তরিক এবং মনখোলা হাসি দিবেন । আপনার একটি হাসিই তাকে কাবু করে দেওয়ার জন্যে যথেষ্ট । আপনার হাসিতেই যেনো স্পষ্ট হয়ে উঠে যে তাকে ভালোবাসেন । মনের কথাটি হাসিতেই বুঝা হয়ে যাবে অপরজনের কাছে । তাহলে চেষ্টা করে পছন্দের মানুষের মনোযোগ টানুন.

 

মেয়েরা ঘরের যে সকল কাজে স্বামীর সহযোগিতা পেতে চায়

 

আশাকরি আমাদের টিপসগুলো আপনাদের কাজে লাগবে।

যদি সমান্যতম কাজে লাগে তবে একটা ধন্যবাদ দিতে ভুলবেন না।

আর নিয়মিত টিপস পেতে আমাদের সাথে থাকুন।

ফেসবুক পেজ

আমাদের সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না।

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

 

 

 

 

Spread the love

Check Also

বড় বোন থাকলে তার কিছু মজার দিক সম্পর্কে জেনে নিন

যখন ভাইবোনের সাথে কোনো বিষয় নিয়ে ঝগড়া বেঁধে যায় তখন অনেকেই মনে করেন বাবা মায়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *