Monday , 4 March 2024

বেষ্ট সেক্স পজিশন সম্বন্ধে জানুন

জনপ্রিয় অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টাল অাপনার ডক্টরের বেষ্ট সেক্স পজিশন সম্বন্ধে জানুন পোষ্টটি অনেকের কাছে খারাপ মনে হতে পারে, আসলে দাম্পত্য জীবনে সহবাস সবথেকে বেশি সুখকর। আর এই সহবাসকে আরো কয়েকগুণ সুখময় করে তুলতে যেমন রয়েছে বিভিন্ন সেক্স পজিশনের গুরুত্ব তেমনি রয়েছে অনেক প্রকার সেক্স পজিশনের ভিতর কিছু বেষ্ট সেক্স পজিশন। চলুন জেনে নিই সব থেকে বেষ্ট সেক্স পজিশনগুলো কি কি এবং একটি ভিডিওসহ।

জেনে নিন কোনটি পুরুষদের ক্ষেত্রে সবচেয়ে বিপজ্জনক সেক্স পজিশন

মানুষ সবকিছুর মাঝেই কিছুটা বৈচিত্র্য চায়। শারীরিক মিলনের ক্ষেত্রেও তাই। বৈচিত্র্যহীন শারীরিক মিলনে মানুষ খুব একটা আনন্দ অনুভব করে না। এজন্য বহুযুগ ধরে বহু ঢঙে আবিষ্কৃত হয়েছে কিছু সেক্স পজিশন। যদিও প্রথমাবস্থায় এগুলোর অনুশীলন আপনার কাছে বেশ ঝুঁকিপূর্ণ আর যন্ত্রণাদায়ক মনে হবে কিন্তু কিছুদিনের অভ্যাসে এগুলো আপনার কাছে হয়ে উঠবে অসীম যৌন আনন্দদায়ক। আসুন জেনে নিই এমন কিছু সেক্স পজিশন সম্পর্কে।
১.খুব সাধারণ একটি সেক্স পজিশন যা হয়ত সবাই জেনে থাকবেন সেটি হল মেয়েটি শুয়ে থাকেন এবং ছেলেটি তার উপরে উঠে থাকেন। এক্ষেত্রে মেয়েটি শুয়ে পা দুটি ফাঁক করে ধরেন আর ছেলেটি উপর থেকে তার লিঙ্গটি মেয়েটির লিঙ্গে ঢুকিয়ে দেন। এভাবে এই পজিশনে শুয়ে শুয়েই সেক্স করা হয়ে থাকে।
এই সেক্স পজিশনটির মাঝে আবার অনেক কয়েকটা ভাগ রয়েছে। যেমন ধরুন ছেলের অবস্থান প্রায় একইরকম থাকে শুধু মেয়ের অঙ্গভঙ্গি কিছুটা পরিবর্তিত হয়ে থাকে। যেমন

– কোনোক্ষেত্রে মেয়ের দুই পা সোজা থাকে।
– একটি পা ছেলেটির কাঁধে উঠানো থাকে।
– দুটি পা ই ছেলেটির কাঁধে উঠানো থাকে।
– মেয়েটির দুটি পা ছেলেটির হাতে থাকে।
– মেয়েটির দুটি পা তার পেট বরাবর ভাঁজ করা থাকে।
২. অনেকেই হয়ত ডগি স্টাইলের কথা শুনে থাকবেন। এটি একটি বিখ্যাত সেক্স পজিশন। এই পজিশনে ছেলে মেয়ে উভয়েই বেশ আনন্দ পেয়ে থাকেন। এটিতে মেয়েটি উপুড় হয়ে কুকুর স্টাইলে বসে থাকে আর ছেলেটি মেয়েটির উপর দিয়ে পিছন দিক থেকে সেক্স পরিচালনা করেন।
৩. ফেস টু ফেস নামের আরও একটি সেক্স পজিশন আছে যেখানে ছেলে আর মেয়েটি মুখোমুখি হয়ে যৌন সঙ্গমে লিপ্ত হয়ে থাকে। এক্ষেত্রে বেশিরভাগ সময়ে মেয়েটি ছেলেটির কোলের উপরে থাকে। এভাবে দৈহিক মিলনে স্থায়ীত্ব বাড়ে ।
৪. স্পাইডার বা মাকড়সা নামক একটি সেক্স পজিশন আছে যেখানে ছেলে এবং মেয়েটি পা দুটি একই পাশে দিয়ে অনেকটা মাকড়সার মত পা দিয়ে জড়িয়ে ধরে সেক্স করে থাকেন। এক্ষেত্রে দুজনার মাথা দুই পাশে থাকে অঅর পায়ের অংশ একইসাথে লেগে থাকে।
৫. পাশাপাশি শুয়েও অনেক ধরনের সেক্স পজিশনে সেক্স করা যায়। যেমন :
– পাশাপাশি এক কাত হয়ে শুয়ে। ছেলেটি পেছন থেকে তার লিঙ্গটি সামনে থাকা মেয়েটির যৌনাঙ্গে ঢুকিয়ে দেন।
– অনেকসময় সুবধার্থে মেয়েটির একটি পা হাত দিয়ে তুলে ধরেন।

 

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *